বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাতটি প্রতিষ্ঠানে দুর্বৃত্তের হামলার ও ভাঙচুরের ঘটনার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাতটি প্রতিষ্ঠানে দুর্বৃত্তের হামলার ও ভাঙচুরের ঘটনার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
পিরোজপুর প্রতিনিধি :  ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাতটি প্রতিষ্ঠানে দুর্বৃত্তের হামলার ও ভাঙচুরের ঘটনার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছি পিরোজপুরের সাংবাদিক বৃন্দ। আজ বুধবার দুপুরে  পিরোজপুর পুরাতন প্রেসক্লাব এর সামনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও  বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি এস এম তানভীর আহমেদ, কালের কন্ঠের প্রতিনিধি শিরিনা আফরোজ, নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি গোলাম মোস্তফা, আমাদের সময়ের খালিদ আবু, বাংলা টিভির প্রতিনিধি ইমাম হেসেন মাসুদ, তথ্য দর্পনের নির্বাহি সম্পাদক খেলাফত হোসেন খসরু, যায়যায় দিনের প্রতিনিধি জহুরল হক টিটু সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের ৭টি প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের তিব্র নিন্দা প্রকাশ করেন। বিগত সরকারের মত গণমাধ্যম কর্মী ও প্রতিষ্ঠানের কন্ঠ রোধ না করে কাজের পরিবেশ তৈরি করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান। সেইসঙ্গে হামলা ও ভাংচুরের সাথে সম্পৃক্তদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি জানান।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন