রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

চাটখিলে পুলিশের বিশেষ অভিযানে কিশোরগ্যাং সদস্য গ্রেফতার

চাটখিলে পুলিশের বিশেষ অভিযানে কিশোরগ্যাং সদস্য গ্রেফতার
নোয়াখালী প্রতিনিধিঃ চাটখিল থানা পুলিশের বিশেষ অভিযানে আল আমিন পাটোয়ারী (প্রান্ত) নামের এক কিশোরগ্যাং সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত আসামী প্রান্ত চাটখিল পৌরসভার সুন্দরপুর এলাকার মোতালেব মিয়া ছেলে।  পুলিশের তথ্যসূত্র হতে জানাযায়, মোঃ আবদুল কাদের পিতা আবুল কাসেম সাং মধ্য শোশালিয়া থানা চাটখিল, নোয়াখালী। কাদের টেলিকম এন্ড মোবাইল সার্ভিস নামে চাটখিল বাজারে তার একটি মোবাইলের দোকান রয়েছে। কাদের তার মোবাইল দোকানে বিকাশ ও নগদের ব্যবসা করে থাকেন। আসামি শান্তসহ কিশোরগ্যাংয়ের সদস্যরা, ঐ মোবাইল ও বিকাশের দোকানে গিয়ে মাঝে মধ্যে  চাঁদা দাবি করে হুমকি-ধমকি দিয়ে আসছিল। গত ১৭ মে রাত ১১ টার দিকে কাদের তার মোবাইলের দোকান বন্ধ করে ২ সহোূদরকে  নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। চাটখিল  উপজেলা গেটের সম্মুখে আসলে, আগে থেকে ওঁত পেতে থাকা কিশোরগ্যাংয়ের সদস্যরা তাদের উপর হামলা করে। এ সময় আসামিরা তাদেরকে মারপিট করে প্রায় তিন লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এই সময় কাদেরও তার সহোদরদের ডাক চিৎকারে  আশেপাশের লোকজন ছুটে আসলে কিশোরগ্যাং  সদস্যরা পালিয়ে যায়।
এ ব্যাপারে চাটখিল  থানায় একটি অভিযোগ দায়ের করে ভিকটিম। যাহার চাটখিল থানার মামলা নং- ০৮, তাং- ১৮/০৫/২৪ ইং, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩৭৯/৫০৬(২)/৩৮৫ পেনাল কোড এর রুজু করা হয়। এ বিষয়ে জানতে চাইলে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ  ইমদাদুল হক জানান, বাদীর অভিযোগ পেয়ে আমরা নিয়মিত মামলা গ্রহন করেছি। তিনি আরও বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মামলার এজাহার নামীয় আসামী আল আমিন (প্রান্ত) নামের একজন গ্রেফতার করা হয়েছে।
সহযোগী আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান গণমাধ্যম কর্মীদের।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন