রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কালীগঞ্জে দোকানের তালা ভেঙ্গে ৪০ লাখ টাকার মোবাইল চুরি

কালীগঞ্জে দোকানের তালা ভেঙ্গে ৪০ লাখ টাকার মোবাইল চুরি

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ঝিনাইদহের কালীগঞ্জের রহমানিয়া সুপার মার্কেটে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার ভোর ৬ টার দিকে ওই মার্কেটের “ডিজিটাল মোবাইল হাউজ” নামের একটি দোকান থেকে ৪০ লাখ টাকা মূল্যের ২০০ টি স্মার্ট ফোন চোরেরা ঘটনা ঘটে। চুরি শেষে চোরেরা দোকানের সাটারে অন্য তালা লাগিয়ে দেয়। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৬ জন কে আটক করেছে।

চুরি হওয়া “ডিজিটাল মোবাইল হাউজ” এর মালিক কবির হাসান জানান, প্রতিদিনের ন্যায় তিনি বেচা কেনা শেষে দোকান বন্ধ করে রাতে বাড়িতে চলে যান। সকালে এসে দোকানের তালা খুলতে গেলে তালা না খোলায় পুলিশ কে খবর দেন। পরে পুলিশ এসে তালা ভেঙ্গে দোকানের ভেরতে প্রবেশ করে দেখেন দোকানে সাজানো ২০০ টি স্মার্ট ফোন চুরি হয়ে গেছে। সিসিটিভি ফুটেজে দেখা গেছে অল্প বয়স্ক এক যুবক দোকানের মধ্যে প্রবেশ করে স্মার্ট ফোনগুলি চুরি করে নিয়ে যায়। তিনি আরো জানান, দোকানের  মধ্যে ভিভো, অপু, রেডমি রিয়েলমি, অনারসহ বিভিন্ন ব্যান্ডের ২০০টি স্মার্ট ফোন ছিল। প্রতিটি ফোনের গড় মূল বিশ হাজার টাকা। সে হিসেবে ওই দোকান থেকে প্রায় ৪০ লাখ টাকার মোবাইল ফোন চুরি হয়েছে বলে তিনি দাবি করেন।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মানিক চন্দ্র গাইন জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ যেয়ে সিসি টিভি ফুটেজ দেখেছে। এ ঘটনায় রহমানিয়া সুপার মার্কেটের নাইট গার্ড, মার্কেটের দ্বিতীয় তলায় রহমানিয়া আবাসিক হোটেলের ম্যানেজার, হোটেলের ৪ জন বডারসহ মোট ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম জানায়নি পুলিশ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন