শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমারে ঔষধ ব্যবসায়ীদের অনির্দিষ্টকালের ধর্মঘট 

ডোমারে ঔষধ ব্যবসায়ীদের অনির্দিষ্টকালের ধর্মঘট 
ডোমার (নীলফামারী) প্রতিনিধি : ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও জরিমানা করার প্রতিবাদে নীলফামারীর ডোমারে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট পালন করছে ঔষধ ব্যবসায়ীরা। এতে ব্যাপক দুর্ভোগ ও ভোগান্তিতে পড়েছেন ঔষধ কিনতে আসা মানুষেরা।

বুধবার (৫ই জুন) দুপুর থেকে উপজেলা শহরের ঔষধের দোকান বন্ধ করে দেন ব্যবসায়ীরা। এর আগে, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস হ্যাপির নেতৃত্বে পরিচালিত অভিযানে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় দুই ফার্মেসিকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়।

এবিষয়ে ডোমার কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সোসাইটির নেতারা অভিযোগ করে বলেন, অহেতুক ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা সহ সেসময় আসা পুলিশ সদস্যের দুর্ব্যবহারের প্রতিবাদে ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

ঔষধ কিনতে আসা জয় সাহা সহ আরও অন্যান্য রোগীর স্বজনরা বলেন, হঠাৎ ঔষধের দোকান বন্ধ হওয়ায় তারা বিপাকে পড়েছেন। প্রয়োজনীয় ঔষধ না পেলে রোগীদের অনেক সমস্যায় পড়তে হবে।

অভিযানের বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস হ্যাপি জানান, মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার কারণে ভ্রাম্যমাণ আদালতে মেসার্স ফাহিম মেডিসিন কর্ণারকে ৫ হাজার টাকা ও গোল্ডেন ফার্মেসিকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছিল।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন