বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নৌকার মনোনয়ন প্রত্যাশায় এডিএম শহিদুলের গণসংযোগ ও পথসভা অব্যাহত

নৌকার মনোনয়ন প্রত্যাশায় এডিএম শহিদুলের গণসংযোগ ও পথসভা অব্যাহত
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুল ইসলামের গণসংযোগ ও পথসভা অব্যাহত রয়েছে।  গণসংযোগের ১৩তম দিন ১৩মে শনিবার বিকেলে ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের গোবিন্ধগঞ্জ (তিনানী) বাজারের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে দলীয় নেতাকর্মি সহ সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে এ গণসংযোগ করেন। গণসংযোগ শেষে তিনানী ব্রীজের পূর্বপাশে পথসভার আয়োজন করেন। উক্ত পথ সভায় বক্তব্য রাখেন, নৌকার মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুল ইসলাম।
 জানা গেছে, শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার বাসিন্দা, মুক্তিযোদ্ধা সন্তান, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, ৩ বারের সফল ইউপি চেয়ারম্যান ও বর্তমানে শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান ও জনবান্ধব নেতা এডিএম শহিদুল ইসলাম আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে আগ্রহী।
এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ব্যবসায়ী , জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের সাধারণ মানুষের সাথে গণসংযোগে অংশগ্রহণ করেন।
এ সময় বিভিন্ন পথ সভায় উপস্থিত জনসাধারণের উদ্দেশে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা গনতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন, স্মাট বাংলাদেশ বিনির্মান ও ভিশণ ৪১ বাস্তবায়নের লক্ষে এবং শেরপুরের (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে আমি দলীয় মনোনয়ন পেতে এ গণসংযোগ ও পথসভা  অব্যাহত রেখেছি। তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (ঝিনাইগাতী-শ্রীবরদী)
আসনে যাকেই মনোনয়ন দেওয়া হউক না কেন আমি এবং আমরা সকলেই একত্রিত হয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট সংগ্রহ করে সেই প্রার্থীকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে  এ আসন উপহার দিবো ইনশাল্লাহ।
এসময় তিনি আরো বলেন, আমি বিগত সংসদ নির্বাচনেও দলের মনোনয়ন চেয়েছিলাম। মনোনয়ন পেলে নির্বাচন করবো বলে  নির্বাচনী এলাকার প্রতিটি ঘরে ঘরে গিয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জনসংযোগ করেছি। মনোনয়ন বঞ্চিত হয়ে দলের প্রার্থীকে জয়ী করতে অক্লান্ত পরিশ্রম করেছি। দলের নেতাকর্মীদের ভালোবাসা, আপাময় মানুষের সমর্থন এবং দোয়া রয়েছে আমার প্রতি। সেই কারণে আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেরপুর-৩ আসনে দলীয় মনোনয়ন পাবো বলে প্রত্যাশা করি।
উক্ত গণসংযোগ ও পথসভায় শতশত মানুষ অংশ গ্রহন করে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন