শুক্রবার, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শেরপুরে রাস্তার পাশে পড়ে ছিলো কাপড় ব্যবসায়ীর মরদেহ

শেরপুরে রাস্তার পাশে পড়ে ছিলো কাপড় ব্যবসায়ীর মরদেহ
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি: শেরপুরে মোস্তাইন বিল্লাহ্ (৪৫) নামে এক কাপড় ব্যবসায়ীর মরদেহ পড়েছিলো রাস্তার পাশে। পরে পুলিশ নিহতের উদ্ধার করে।
 মঙ্গলবার (২জুলাই)সকালে শহরের খোয়ারপাড়স্থ শেরপুর-জামালপুর সড়কের পাশ থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত মোস্তাইন বিল্লাহ ঝিনাইগাতী উপজেলার বানিয়াপাড়া (কালিবাড়ী)গ্রামের মো. সামসুল হকের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, নিহত মোস্তাইন বিল্লাহ ভ্যানযোগে কালিবাড়ী বাজারসহ বিভিন্ন স্থানে কাপড় বিক্রি করে জীবিকা নির্বাহ করতো। সোমবার রাতে শেরপুর পৌরসভার তাতালপুর মহল্লার বাসিন্দা মুরগী ব্যবসায়ী শাহজাহানের সাথে সে তার বাড়ি থেকে শেরপুর জেলা শহরে আসে। এরপর রাতে মোস্তাইন বিল্লাহ আর বাড়ী ফিরেনি। আজ মঙ্গলবার সকালে খোয়ারপাড় এলাকার শেরপুর-জামালপুর সড়কের পার্শ্বে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী  থানায় খবর দেয়। খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিবুর রহমান ও এসআই তোফাজ্জল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে কাপড় ব্যবসায়ী মোস্তাইন বিল্লাহ’র লাশ উদ্ধার করে। পরে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।
পুলিশ বলছে, নিহত মোস্তাইন বিল্লাহ’র ডান চোখের পাশে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার মো.খোরশেদ আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, মোস্তাইন বিল্লাহ’র মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশী তদন্ত অব্যাহত রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন