বৃহস্পতিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মৌলভীবাজারে নিজ শিশু সন্তান হত্যায় সাজাপ্রাপ্ত পিতাসহ আটক ৪

মৌলভীবাজারে নিজ শিশু সন্তান হত্যায় সাজাপ্রাপ্ত পিতাসহ আটক ৪

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের বিভিন্ন থানা ও ডিবির পৃথক পৃথক অভিযানে নিজ শিশু সন্তান হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ও বিদেশি মদ, গাঁজা ও ইয়াবাসহ ৪ আসামি গ্রেপ্তার হয়েছে।
শনিবার (১৩ জুলাই) এসআই সুজন কান্তি পাল এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের জেরিন চা বাগান এলাকার ডলুবাড়ী থেকে বিদেশি মদসহ মাদক কারবারি উত্তম কাহার (২৮) কে আটক করেন। আটককৃত উত্তম কাহার ডলুবাড়ীর লাইনের উমা শংকর কাহারের ছেলে। পুলিশ উত্তম কাহারের ঘর তল্লাশী করে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করে।
এছাড়াও জেলা গোয়েন্দা শাখার(ডিবি) এএসআই শাহাব উদ্দিনের নেতৃত্বে ডিবির একটি টিম অভিযান চালিয়ে শহরের পৌর এলাকা থেকে ১৭০পিস ইয়াবাসহ মাদক কারবারি জালাল মিয়া (২১) গ্রেপ্তার হয়েছে।  অন্যদিকে জেলার বড়লেখা থানা পুলিশের অভিযানে ৩৫পিস ইয়াবাসহ অহিদ আহমেদ ও সদর মডেল থানা পুলিশের অভিযানে গোবিন্দ্রশ্রী এলাকা থেকে ৩০ পুরিয়া গাঁজাসহ সোহেল আহমদ (৩০) নামের এক মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। একই রাতে কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাচাড় এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল শহর থেকে নিজ শিশু কন্যাকে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছমির মিয়াকে গ্রেপ্তার করেন। ছমির মিয়া কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের কবির মিয়ার ছেলে। কমলগঞ্জ থানা সুত্রে জানা যায়, ২০১১ সালের কমলগঞ্জ থানাধীন রামচন্দ্রপুর এলাকায় স্ত্রীর সাথে রাগ করে নিজের ৩ বছরের শিশু কন্যা ফাহিমাকে বাড়ির পাশে ধলই নদীতে ফেলে হত্যা করে বাবা ছমির মিয়া। সেসময় শিশুর মা রবি বেগম বাদী হয়ে তার স্বামীর বিরুদ্ধে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। শিশু হত্যার এই ঘটনায় বিজ্ঞ আদালত খুনি বাবা ছমির মিয়াকে যাবজ্জীবন কারাদন্ড এবং ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা শেষে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন