বৃহস্পতিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বেলান নদী পারাপারের সময় পানিতে ডুবে খানসামায় ২ দিনমজুর নিখোঁজ

বেলান নদী পারাপারের সময় পানিতে ডুবে খানসামায় ২ দিনমজুর নিখোঁজ

খানসামা দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নে বেলান নদী সাতরে পারাপারের সময় পানিতে ডুবে ২ দিনমজুর নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার ভাবকী ইউনিয়নের আগ্রা গ্রামের বাঘার মোড়ে বেলান নদীতে নির্মাণাধীন রাবারড্যামের পাশ দিয়ে পারাপারের সময় এ ঘটনা ঘটে। নিখোঁজ ২ জন হলেন ভাবকী ইউনিয়নের দক্ষিণ আগ্রা গ্রামের তরুণী রায়ের ছেলে বঙ্ক রায় (৩৫) ও একই এলাকার জীতেন্দ্র নাথ রায়ের ছেলে জয়ন্ত রায় (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় দিনেই বেলান নদীর এই স্থান দিয়ে সাতরে নদী পারাপার হয়ে দিনমজুরের কাজ করে অনেকে। এদিন দুপুরে মজুরির ভিত্তিতে আমন রোপণের জন্য নিখোঁজ ২ ব্যক্তি নদী পার হতে গিয়ে গভীর পানিতে ডুবে যায়।স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গত কয়েকদিনের টানা বৃষ্টি ও রাবার ড্যামের বেলুন ফুলানোর কারণে এই স্থানে পানি বৃদ্ধি পায়। পানির এই গভীরতা না বুঝেই তাঁরা দুজন নদী পার হতে গিয়ে এই মর্মান্তিক ঘটনা ঘটে।খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আবু সায়েম বলেন, এখন পর্যন্ত নিখোঁজ দুজনকে উদ্ধার করা যায়নি। নদীতে পানির স্রোত বেশী হওয়ায় উদ্ধারকাজের জন্য ডুবুরী টিমের সহযোগিতা নেওয়া হচ্ছে। ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন