বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হিন্দু ধর্মাবলম্বীদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে পূজা উদযাপনের আহ্বান-স্পীকার

হিন্দু ধর্মাবলম্বীদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে পূজা উদযাপনের আহ্বান-স্পীকার

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী এমপি বলেছেন, প্রতি বছরের ন্যায় এবারও শারদীয় দুর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বীদের আনন্দের উপল নিয়ে এসেছে। তিনি বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে শারদীয় দুর্গাপূজা সারাদেশে উদযাপন হবে।
তিনি গতকাল রবিবার দুুপুরে পীরগঞ্জ উপজেলা প্রশাসনের আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলে নগদ অর্থ সহায়তা এবং জি.আর (চাল) ডিও বিতরণ এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন।
অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহিদুল ইসলাম পিন্টু, ভাইচ চেয়ারম্যান শফিউর রহামান মন্ডল মিলন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা আলম রিনা ও উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হাসান বক্তব্য রাখেন।
পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ালী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, পীরগঞ্জের ১০৪টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠুভাবে আনন্দপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপনের জন্য তিনি সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন।
এসময় স্পীকার তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এসব মন্ডপে নগদ অর্থ সহায়তা প্রদান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প থেকে জি.আর (চাল) ডিও বিতরণ করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন