বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ফুলবাড়ীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 
ফুলবাড়ী (কুড়িগ্রাম)  প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ জুলাই)  সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের ঠাকুরপাঠ খন্দকার পাড়া গ্রামের নিজ বাড়ীর শয়ন কক্ষ থেকে ফুলবাড়ী থানার পুলিশ ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। নিহত যুবকের নাম মিজানুর রহমান (৩৪)। তিনি ওই গ্রামের আহাম্মদ আলী খন্দকারের ছেলে।
পুলিশ ও নিহতের পারিবারিক সুত্র জানায়, মিজানুর দীর্ঘ দিন থেকে মানসিক রোগে ভুগছিলেন। স্ত্রী বাপের বাড়ী বেড়াতে যাওয়ায় গতকাল সোমবার রাতে পরিবারের লোকজনের সাথে রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন তিনি। সকাল নয়টা পার হলেও ঘুম থেকে না ওঠায় বাড়ীর লোকজন তাকে ডাকাডাকি শুরু করেন। কিন্তু অনেক হাঁকডাকের পরও সাড়াশব্দ না পাওয়ায় সন্দেহ হয়। পরে বেড়ার ফাঁক দিয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে  তার মরদেহ ঝুলতে দেখেন পরিবারের সদস্যরা।
খবর পেয়ে  ফুলবাড়ী থানার পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
নিহত মিজানুরের চাচাত ভাই সুমন জানান, মিজানুর অনেক দিন থেকে মানসিক বিকারগ্রস্ত। আমার মনে হয় রোগের যন্ত্রনায় রাতের যেকোন সময় সে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।
ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাজমুস সাকিব সজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন