বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সম্প্রীতি রক্ষায় পৌর মন্দির কমিটির সাথে ঘোড়াঘাট পৌর মেয়রের মতবিনিময়

সম্প্রীতি রক্ষায় পৌর মন্দির কমিটির সাথে ঘোড়াঘাট পৌর মেয়রের মতবিনিময়

 ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরশহরের বর্তমান প্রেক্ষাপটে শান্তি শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন সার্বজনীন পূজা মন্দির কমিটির সভাপতি সম্পাদকের সাথে মত বিনিময় করছেন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকালে পৌরসভার হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন বলেন, বর্তমান প্রেক্ষাপটে সার্বিক নিরাপত্তা স্বাভাবিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে এবং সনাতন সম্প্রদায়ের বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান যাতে কেউ হামলা করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখা হয়েছে। এই মাটি হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিষ্টান সকলের মাটি। এখানে বিভেদ সৃষ্টির কোন সুযোগ নেই। তাই সমাজে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকলকে স্বোচ্চার থেকে সকল ষড়যন্ত্রকে রুখে দিতে হবে।

মতবিনিময় সভায় আরও ছিলেন, মোঃ আঃ কাদের মিয়া ১নং প্যানেল মেয়র ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর, কাউন্সিল মোঃ রেজোয়ান মিয়া,কাউন্সিল মোঃ আতোয়ার রহমান,কাউন্সিল মোঃ লিটন মিয়া, কাউন্সিল শাহিদ পারভেজ, সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা সিদ্দিকা, রাহেলা পারভিন ও মজিদা বেগম।

পৌর মেয়র আরও বলেন কেউ যদি ব্যক্তিগত সমস্যা নিয়ে কোনো ধরনের অপরাধ বা বিশৃঙ্খলা সৃষ্টি করে  ভাবমূর্তিক্ষুণ্ন করার অপচেষ্টা করেন তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানান। এ সময় পৌরসভার সকল মন্দিরের সভাপতি সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন