বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পিরোজপুরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পিরোজপুরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
পিরোজপুর প্রতিনিধি : নানা আয়োজনে পিরোজপুরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার বিকেলে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউন ক্লাব মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: আসাদুজ্জামান মিঠু এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, যুগ্ন আহবায়ক শেখ রিয়াজউদ্দিন রানা।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি বাহাদুর সেখ, সহ সভাপতি মনির সেখ, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সাংগঠনিক স্পাদক হাসিব জামাল খান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো: নাদিম সেখ, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুদ হাওলাদার, সদস্য সচিব আশ্রাফুল আলম সজল প্রমুখ। পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং হত্যার দ্রুত বিচার এর দাবি জানানো হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন