বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

র‍‍্যাবের অভিযানে পলাশবাড়ীতে ফেনসিডিল সহ গ্রেফতার ১

র‍‍্যাবের অভিযানে পলাশবাড়ীতে ফেনসিডিল সহ গ্রেফতার ১
গাইবান্ধাঃ জেলার পলাশবাড়ী উপজেলা হতে একটি সাদা রংয়ের পিকআপ থেকে ১১৭ বোতল ফেন্সিডিসহ রাজ্জাক মিয়া (৫৪) নামের ১ জন মাদক কারবারীকে গ্ৰেফতার করছে র‍‍্যাব-১৩ সিপিসি-৩ গাইবান্ধা।
গ্রেফতারকৃত মাদক কারবারী মোহাম্মদ রাজ্জাক মিয়া বগুড়া সদর উপজেলার মালগ্রাম মধ্যপাড়ার মৃত চাঁন মিয়ার ছেলে । ৩ আগস্ট মঙ্গলবার দুপুরে র‍‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অধিনায়কের পক্ষে- সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
এ প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- মঙ্গলবার দুপুর ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পৌরসভার ব্রাক মোড় বাঁশকাটা মোড়ে রংপুর টু বগুড়া মহাসড়কের বগুড়াগামী লেনে মহাসড়কের উপর পাকা রাস্তার একটি চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি অভিযান চালানো হয়। সে সময় একটি সাদা রংয়ের পিকআপ থেকে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য ১১৭ বোতল ফেন্সিডিলসহ। ১ (এক) জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করা হয় একই সঙ্গে পিকআপটিও জব্দ করা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এই ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু করার জন্য গাইবান্ধা পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন