সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আওয়ামী লীগ  সরকারের ১৪ বছরে কলাপাড়ার উন্নয়নের চিত্রের   লিফলেট প্রকাশ নিয়ে এমপি মহিবের সংবাদ সম্মেলন।। 

আওয়ামী লীগ  সরকারের ১৪ বছরে কলাপাড়ার উন্নয়নের চিত্রের   লিফলেট প্রকাশ নিয়ে এমপি মহিবের সংবাদ সম্মেলন।। 

কলাপাড়া প্রতিনিধি।।

পটুয়াখালী-৪ আসনের কলাপাড়া-রাঙ্গাবালী এলাকায় দেশরত্ন শেখ হাসিনার সরকারের ১৪ বছরের বিস্ময়কর উন্নয়নের উল্লেখযোগ্য দিক লিফলেট আকারে তুলে ধরে সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান সংবাদ সম্মেলন করেছেন।

আনুষ্ঠানিকভাব এ উন্নয়ন তথ্য জনগণের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়র তৌহিদুর রহমান মিলনায়তনে এ সংবাদ সম্মেলনে করা হয়।

উন্নয়ন লিফলেট বিতরণের আগে এমপি মহিব তার স্বাগত বক্তব্যে বলেন,’ করোনা মহামারী, ইউক্রেন যুদ্ধ চলাকালে ধনী রাষ্ট্রগুলো যখন হিমশিম খেয়েছে তখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে কলাপাড়াসহ সারা দেশে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে দেশকে আত্মনির্ভরশীল জাতি হিসেবে সক্ষমতার বার্তা দিয়েছেন। যা আজ বিশ্বের রোল মডেল।

প্রকাশিত উন্নয়ন লিফলেটে পায়রা সমুদ্র বন্দর, পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রসহ এখানকার উল্লেখযোগ্য ৭৬ টি উন্নয়ন শিরোনাম তুলে ধরা হয়েছে। তুলে ধরা হয়েছে জাতীয় উন্নয়নের উল্লেখযোগ্য চিত্র।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, অধ্যক্ষ ড. শহীদুল ইসলাম বিশ্বাস, জেলা পরিষদ সদস্য বিলকিচ জাহান, অধ্যক্ষ মঞ্জরুল আলম, প্যানেল মেয়র হুমায়ুন কবির প্রমুখ।

এমপি মহিব আরও বলেন, আমি বিগত সংসদ নির্বাচনের আগে নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছি। চার বছরের উন্নয়ন নিয়ে সংকলন প্রকাশ করেছি। রাজনৈতিক প্রতিহিংসা বন্ধ, সন্ত্রাস চাঁদাবাজ মুক্ত এলাকায় পরিনত করেছি। সালিশ বাণিজ্য বন্ধ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই এলাকার উন্নয়ন নিজে মনিটরিং করেন। আমি শুধু তার নির্দেশনা বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। এলাকার মানুষের পাশে থেকে তাদের সেবক হিসেবে  সার্বক্ষণিক সেবা দিয়ে যাচ্ছি। এমপি এই আসনের অভাবনীয় উন্নয়নের জন্য আগামী সংসদ নির্বাচনে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আবেদন করেন।

#

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন