রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

আমাদের দাবী একটাই শেখ হাসিনা সরকারের পদত্যাগ চাই লালমনিরহাটের জনসভায়……….. মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

আমাদের দাবী একটাই শেখ হাসিনা সরকারের পদত্যাগ চাই লালমনিরহাটের জনসভায়……….. মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 
মোঃ লাভলু শেখ, লালমনিরহাট : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর লালমনিরহাটের কালেক্টর মাঠে জেলা বিএনপি কতৃক আয়োজিত  বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, ১০ দফা ২০ দফা নয়,  একটাই দাবী শেখ হাসিনার পদত্যাগ চাই।
শনিবার ২০ মে বিকেলে লালমনিরহাট কালেক্টরেট মাঠে বিএনপির জনসভায় তিনি এসব কথা বলেছেন।
মহাসচিব মির্জা ফখরুল আরও বলেন, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে না। নতুন করে তত্ত্বাবধায়ক সরকার গঠনের পাশাপাশি নতুন নির্বাচন কমিশনও গঠন করতে হবে। তিনি বলেন, রংপুর থেকে যখন লালমনিরহাটে প্রবেশ করি তখন দেখি রাস্তাঘাটের বেহাল দশা। এই সরকার বলছে উন্নয়ন আর উন্নয়ন। উন্নয়ন আওয়ামী লীগের ঘরে হচ্ছে, বাইরে নয়। আওয়ামী লীগ নেতারা ব্যাংকের টাকা হাতিয়ে নিচ্ছেন, আর দেশের বাইরে আলিসান বাড়ি করছেন। এই আওয়ামিলীগ সরকার ৩৫ লাখ বিএনপির নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়েছেন।
বিএনপি মহাসচিব বলেছেন,  জনগণের কোনো উন্নয়ন হয়নি।  যা হয়েছে সব আওয়ামী লীগের হয়েছে। এখন বিএনপির (আমাদের)  দাবি হচ্ছে অবৈধ ফ্যাসিবাদ সরকারের পদত্যাগ। এরপর নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন। আমাদের নেতা তারেক রহমান সাহেব বলেছেন- ফয়সালা হবে রাজপথে। ফিডব্যাক বাংলাদেশ। যে বাংলাদেশকে আমরা যুদ্ধ করে স্বাধীন করেছিলাম। যে বাংলাদেশের জন্য বীর মুক্তিযোদ্ধারা লড়াই করেছিলেন সেই বাংলাদেশকে আমরা ফিরিয়ে আনবো।
জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী  আসাদুল হাবিব দুলুর সভাপতিত্ব ও জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলার সঞ্চালনায় জনসভায় আরও বক্তব্য রাখেন ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, বিএনপি নেতা একেএম মমিনুল হক ও রোকন উদ্দিন বাবুল বক্তব্য রাখেন। এ সমাবেশে জেলা ও উপজেলা বিএনপির অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।  সকাল থেকে সমাবেশ স্হলে হাজার হাজার জনগণ ও বিএনপির নেতাকর্মীরা উপস্থিত হলে এই মাঠ কানায়- কানায় ভরে যায়। সমাবেশের অতিরিক্ত মানুষের ভিড়ে শহরে চলাচলে হিম- শীমে পরে যান  পথচারী ও ব্যবসায়ীরা। তবুও তাদেরও একটাই দাবী হাসিনার পতন চাই। অপরদিকে সমাবেশে যোগদান করতে হাতীবান্ধা উপজেলা থেকে আসার পথে ৪ জন যুবদল নেতাকর্মী গুরুত্বর আহত হয়ে বিভিন্ন মেডিকেলে ভতি হয়ে চিকিৎসাধীন রয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন