সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে যদি আমরা এগিয়ে যেতে পারি, তবে এ দেশ পৃথিবীর শ্রেষ্ঠ দেশ হবে – ইমদাদুল হক মিলন

বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে যদি আমরা এগিয়ে যেতে পারি, তবে এ দেশ পৃথিবীর শ্রেষ্ঠ দেশ হবে – ইমদাদুল হক মিলন

 

হিলি প্রতিনিধি
বাংলাদেশ তখনেই আরো বড় হয়ে উঠবে,যখন এ দেশের তরুনেরা মতায় আসবে।বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে যদি আমরা এগিয়ে যেতে পারি, তবে এ দেশ পৃথিবীর শ্রেষ্ঠ দেশ হবে। যে যার যায়গা থেকে পড়াশোনা ঠিকমত করো এবং দেশকে ভালোবাসো। কারণ আমাদের মা দুইটি একটি জন্মদাতা মা অন্যটি দেশ মাতৃকা। এছাড়াও তিনি মুক্তিযুদ্ধের ইতিহাস ও স্মৃতি প্রিয় শিার্থীদের কাছে তুলে ধরেন।

বৃহস্পতিবার দুপুরে দিনাজপুরের বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজের হলরুমে কালের কন্ঠ শুভসংঘ হাকিমপুর উপজেলা শাখার আয়োজিত শিক্ষার্থী সমাবেশে প্রধান অতিথি একুশে পদক প্রাপ্ত দুই বাংলার বরেণ্য কথা সাহিত্যিক ইষ্ট ওয়েষ্ট মিডিয়া গ্রপের পরিচালক ইমদাদুল হক মিলন উপরোক্ত কথাগুলে বলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন কালের কণ্ঠের সিনিয়র সহ-সম্পাদক ও কালের কণ্ঠ শুভ সংঘের কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামান,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাব মল্লিক,বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা কামল,থানার এসআই জুয়েল হোসেন, ও দৈনিক কালের কন্ঠ’র হিলি প্রতিনিধি ও কালের কণ্ঠ শুভসংঘ হাকিমপুর উপজেলা শাখার উপদেষ্ঠা গোলাম মোস্তাফিজার রহমান মিলন ও প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন।এসময় কালের কণ্ঠ শুভসংঘ হাকিমপুর উপজেলা শাখার সভাপতি মোঃ ফিরোজ কবির সাধারণ সম্পাদক খাতিজা আক্তার,কালের কণ্ঠ শুভসংঘ হাকিমপুর উপজেলা শাখার সহ-সভাপতি মুনিরা আক্তার,সহ-সভাপতি আমেনা আক্তার,যুগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক মালিহা আক্তার,দপ্তর সম্পাদক আব্দুল রহমান,কোষাধ্য সুমি আক্তার, কম ও পরিকল্পনা আনিশা আক্তার, নুর ও সুমাইয়া আক্তার,শুভ রায়সহ শিক্ষক,শিক্ষিকা সাংবাদিকবৃন্দ,স্কুল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন । অনুষ্ঠানটি উপস্থাপন করেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ। অনুষ্ঠান শেষে শিার্থীদের হাতে প্রিয় লেখক ইমদাদুল হক মিলনের বই তুলে দেন কালের কন্ঠ শুভসংঘের সদস্যবৃন্দরা।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন