রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বালাগঞ্জে ভূমি সেবা সপ্তাহ পালিত

বালাগঞ্জে ভূমি সেবা সপ্তাহ পালিত

 

বালাগঞ্জ প্রতিনিধি:
“স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়”এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের বালাগঞ্জে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ পালিত হয়েছে। সোমবার (২২ মে) বিকেল ৩ টায় ভূমি অফিসের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এবং ভূমি অফিস চত্বরে এর ভূমি সেবার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাকুর রহমান মফুর। জনসচেতনতা মূলক সভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে ডিজিটাল বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হচ্ছে। স্মার্ট বাংলাদেশ আগামী প্রজন্ম শতভাগ সুফলভাবে ভোগ করবে। এখন কম্পিউটারের মাধ্যমে সব কিছু করা হয়। এযুগে নিরক্ষর, অজ্ঞ কেউ ই না। তবে কম্পিউটার ও প্রযুক্তিতে স্মার্ট হতে হবে।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা জুয়েল আহমদ এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুমাইয়া ফেরদৌস। তিনি জানান, ভূমি সেবায় সচেতন করতে উপজেলার ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিস চত্বরে নান্দনিক সেবা কেন্দ্র স্থাপন করা হয়েছে। এই সেবা ২২ জুন থেকে ২৮ জুন পর্যন্ত পালিত হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়ন মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সঞ্জয় কুমার চক্রবর্তী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. নুরুজ্জামান, আনসার ভিডিপি কর্মকর্তা মোহাম্মদ মহি উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস, ভূলন বালাগঞ্জ বার্তার সম্পাদক শাহাব উদ্দিন শাহিন, প্রকৌশলী মোস্তাকীম শরীফ সাঈদ, সাংবাদিক জাগির হোসেন, তসীলদার আব্দুল আলীম, ভূমি অফিস সহায়ক পারভীন বেগম, উপজেলা চেয়ারম্যান কার্যালয়ের অফিস সহায়ক মনোয়ার হোসেন সহ বিভিন্ন দপ্তরে কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন