বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টে নড়াইল ভিক্টোরিয়া কলেজ চ্যাম্পিয়ন

বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টে নড়াইল ভিক্টোরিয়া কলেজ চ্যাম্পিয়ন

ফরহাদ খান, নড়াইল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) বিকেলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ২-০ গোলে মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে।

বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন-অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী। চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার টাকা ও ট্রফি এবং রানার্সআপ দলকে ২০ হাজার টাকা ও ট্রফি প্রদান করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফকরুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডাক্তার সাজেদা বেগম পলিন, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, আনসার ও ভিডিপি কার্যালয় নড়াইল জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস, এনডিসি মুহাম্মদ আছিফ উদ্দীন মিয়া, জেলা ক্রীড়া অফিসার কামরুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থা অতিরিক্ত সাধারণ সম্পাদক কৃষ্ণপদ দাস, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ মন্নুসহ বিভিন্ন কলেজের শিক্ষক ছাড়াও ফুটবলপ্রেমীরা।

গত ৭ জুন সকালে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। জেলা প্রশাসন ও ক্রীড়া অফিসের আয়োজনে এ টুর্নামেন্ট ২৪টি কলেজ অংশগ্রহণ করে। #

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন