রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সৈয়দপুরে লায়ন্স সেবা পক্ষ উদ্বোধন বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে লায়ন্স সেবা পক্ষ উদ্বোধন বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ
অক্টোবর সেবা পক্ষ ও অক্টোবর সেবা মেলা ২০২৪ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে নীলফামারীর সৈয়দপুরে লায়ন্স কাবের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় লায়ন্স স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে এর আয়োজন করা হয়। লায়ন্স স্কুল এন্ড কলেজ থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং প্রতিষ্ঠানের অডিটরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়।

লায়ন্স জেলা ৩১৫ এ-২, বাংলাদেশ ও লায়ন্স ইন্টারন্যাশনালের উদ্যোগে আয়োজিত এই কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা লায়ন্স এর প্রেসিডেন্ট লায়ন মোঃ হানিফ (এমজেএস)। বিশেষ অতিথি ছিলেন প্রথম ভাইস প্রেসিডেন্ট মোঃ মহসিন ইমাম চৌধুরী (পিএমজেএস) ও প্রথম ভাইস লায়ন্স শঙ্কর কুমার রায় মনা (এমজেএসপি), ডিজি ইঞ্জিনিয়ার আব্দুল ওয়াহাব।

আয়োজক কমিটির সদস্য সচিব ও জোন চেয়ারপার্সন লায়ন মোস্তাফিজ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেবিনেট সেক্রেটারী লায়ন এজাজ আহমেদ, ট্রেজার ইফতেখার আহমেদ পুলক, লায়ন্স স্কুল এন্ড কলেজের গভনির্ং বডির চেয়ারম্যান লায়ন মোঃ শফিয়ার রহমান, লায়ন্স কাব সভাপতি লায়ন মোঃ জাকির হোসেন মেনন, রিজিওনাল চেয়ারপার্সন লায়ন রানা আজহার, লায়ন সাংবাদিক আমিনুল হক প্রমুখ।

সেবা কর্মসূচীর মধ্যে রয়েছে, রক্তদান, স্বাস্থ্য পরীক্ষা, ছাগল বিতরণ, ভ্যান বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা। প্রতিবছরের মত এবারও ১৫ দিন ব্যাপী এসব বিভিন্ন কর্মসুচী বাস্তবায়ন করা হবে। আলোচনা সভায় লায়ন্স কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়। এসব কর্মসূচীতে লায়ন্স কøাবের সদস্যবৃন্দ ও লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী-শিক্ষকরা অংশগ্রহণ করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন