রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পার্বতীপুরে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা

পার্বতীপুরে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা

সোহেল সানী:
আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দিনাজপুরের পার্বতীপুরস্থ সকল দুর্গোৎসব আয়োজক কমিটির আহবানে পার্বতীপুর আদর্শ ডিগ্রি কলেজ হলরুমে দুর্গাপুজা শান্তিপূর্ণ এবং সুষ্ঠুভাবে পালনের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেল ৫টায় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি শ্রী কৈলাশ প্রসাদ সোনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এ.জেড.এম রেজওয়ানুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পার্বতীপুর আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: মোখলেছুর রহমান, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ারুল হক,
বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের আহবায়ক দীপঙ্কর সাহা মানিক, যুগ্ম সাধারন সম্পাদক মানজুরুল রশিদ, উপজেলা যুব দলের যুগ্ন আহবায়ক জোবায়ের হোসেন বাবু, পার্বতীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিশিষ্ট ঠিকাদার মো: হান্নান আশরাফি প্রিন্স, পৌর যুবদলের আহবায়ক রবিউল ইসলাম বাবু ও ডাঃ মোমিনুল ইসলাম প্রমুখ। সভায় উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন, পার্বতীপুরের সবগুলো পুজা উদযাপন কমিটির সভাপতি ও সম্পাদক ও গণমাধ্যম ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথি বলেন, পার্বতীপুরে শান্তিপূর্ণ ভাবে পুজা উদযাপনের ব্যাপারে যে কোন বিশৃঙ্খলা কঠোর হস্তক্ষেপে দমন করা হবে। কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা কাউকে ছাড় দেয়া হবে না। এ বছর উপজেলার ১০ ইউনিয়ন এক পৌরসভা মিলে ১৪০টি মন্ডপে দুর্গাপুজা অনুষ্ঠিত হচ্ছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন