বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঋণের কিস্তির টাকা তুলতে গিয়ে খুন হলেন ব্রাক কর্মী

ঋণের কিস্তির টাকা তুলতে গিয়ে খুন হলেন ব্রাক কর্মী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: সাভারের হেমায়েতপুরে এনজিও সংস্থা ব্রাকের দেওয়া ঋণের কিস্তির টাকা তুলতে গিয়ে মো. রেজাউল করিম (২৮) নামে এক কর্মী খুন হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

 

বুধবার (১৪ জুন) রাত ১০ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ট্যানারি ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা।

 

এর আগে, বুধবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজ ফুলবাড়িয়া ভাওয়ালী পাড়া এলাকায় আসাদুজ্জামানের  বাসার নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত মো. রেজাউল করিম পাবনার ভাঙ্গুড়িয়া থানার চৌগাছিয়া এলাকার মৃত সেকেন্দার আলী ছেলে। তিনি ব্রাকে ফিল্ড অফিসার হিসেবে কাজ করতেন।

 

এ ঘটনায় আটক শাহিন আলী (২২) রাজশাহী জেলার বাসিন্দা। তিনি পেশায় পোশাক শ্রমিক।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ভাওয়ালীপাড়ায় আসাদুজ্জামানের বাড়ির নিচ তলায় ভাড়া থাকা এক গার্মেন্টস কর্মীর বাসায় কিস্তির টাকা আনতে যান মো. রেজাউল করিম। পরে দুপুর ৩টার দিকে ওই বাসার সিঁড়ির নিচে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা ‘৯৯৯’ এ কল দেন। কিছুক্ষণ পর সাভারের ট্যানারি ফাঁড়ির পুলিশ সদস্যরা এসে নিহতের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

 

এ বিষয়ে সাভার ট্যানারি ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি অণ্ডকোষে আঘাত করায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায়  একজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন