বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

চিনি বিক্রির ভাউচার দেখাতে না পারায় পার্বতীপুরে ২ ব্যবসায়ীকে জরিমানা

চিনি বিক্রির ভাউচার দেখাতে না পারায় পার্বতীপুরে ২ ব্যবসায়ীকে জরিমানা

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় ৪৫ ও ৪৩ ধারায় ২টি প্রতিষ্ঠানে মোট ৩৫ হাজার টাকা আর্থিক জরিমানা আদায় করা হয়। চিনি বিক্রির ভাউচার প্রদর্শন করতে না পারায় আজ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগমের নেতৃত্বে পার্বতীপুরে ২টি প্রতিষ্ঠানে এ অভিযান চালানো হয়।
চিনি মজুতবিরোধী অভিযান চালিয়ে পার্বতীপুর শহরের প্রেস কাব রোডে তরঙ্গিণী বাণিজ্যালয়কে ৩০ হাজার টাকা ও শহরের নতুন বাজার বিউটি হোটেলকে ৫ হাজার টাকা জরিমানা করেন দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম। এসময় পার্বতীপুর উপজেলা সেনেটারী ইন্সপেক্টর ছবি রানী দাসও পার্বতীপুর মডেল থানার একদল পুলিশ উপস্থিত ছিলেন।
দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম বলেন, পার্বতীপুরে ভোক্তা-অধিকার সংরক্ষণ ও ভোক্তা-অধিকার বিরোধী কার্য ও অপরাধের দায়ে অর্থদ- ও বাজার মনিটরিং করা হয়েছে। ভোক্তা অধিকার আইনে অভিযান চলাকালে এক চিনি ব্যবসায়ী ও হোটেলে মালিককে জরিমানা করা হয়। প্যাকেটজাত পলিটিনে বুন্দিয়া নষ্ট করা হয়। এছাড়া কুদ্দুস ট্রেডার্স ও বাবলু ট্রেডার্স তদারকী করা হয়। নিয়মিত এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন