বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

গাইবান্ধায় টয়লেটের স্লাবের নিচে মিলল শিশুর মরদেহ

গাইবান্ধায় টয়লেটের স্লাবের নিচে মিলল শিশুর মরদেহ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধা সদরে রাতে নিখোঁজের পর সকালে টয়লেটের স্লাবের নিচ থেকে আব্দুল্লাহ নামে আট মাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শিশু আব্দুল্লাহ্ ওই গ্রামের ব্যাটারি চালিত ইজিবাইক চালক মাহবুর রহমানের ছেলে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের গোবিন্দপুর (নন্দিরভিটা) গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্বজনরা জানান, সোমবার (১৮ এপ্রিল) রাত ৮টার দিকে শিশু আব্দুল্লাহকে ঘরে ঘুমিয়ে রেখে প্রতিবেশী এক বাড়িতে যায় তার মা। কাজ শেষে বাড়িতে এসে বিছানায় ছেলেকে না পেয়ে খুঁজতে থাকেন।

খোঁজার এক পর্যায়ে মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে বাড়ীর পাশের একটি টয়লেটের স্লাবের ভিতর শিশুটির মরদেহ দেখকে পান স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

শিশু আব্দুল্লাহর চাচাতো ভাই মুন্না মিয়া বলেন, শিশু আব্দুল্লাহকে অপহরণ করা হয়েছিল। রাতেই আব্দুল্লাহকে নিয়ে যেতে না পেরে, টয়লেটের ভেতর রেখে যায়।

লক্ষীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মিজানুর রহমান বলেন, নিখোঁজের পর আমিসহ প্রায় সহস্রাধিক মানুষ খোঁজাখুঁজি করেছি। পরে আজ সকালে বাড়ির পাশের টয়লেটের ভেতর আব্দুল্লার মরদেহ পাওয়া গেছে।

দুপুরে বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন