সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

ডোমারে গ্রামীণ অবকাঠামোর রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচীর চেক বিতরণ অনুষ্ঠিত

ডোমারে গ্রামীণ অবকাঠামোর রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচীর চেক বিতরণ অনুষ্ঠিত
রবিউল  হক রতন,  ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে ২০২২-২৩ইং অর্থ-বছরে “গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচীর ” আওতায় নির্বাচনী এলাকা ভিত্তিক চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ২৫ জুন সকাল সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ হলরুমে এই চেক বিতরণ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌস হ্যাপির সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন নীলফামারী-০১ ডোমার ডিমলা আসনের মাননীয় সংসদ সদস্য ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।
উপজেলা প্রশাসনের আয়োজনে এবং দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মাবুদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৯নং সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সহিদ আহমেদ শান্তু প্রমুখ।
ডোমার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রশিদুল ইসলামের সঞ্চালনায় উপজেলার দশটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দূর্যোগ মন্ত্রণালয়ের আওতায় ২০২২-২৩ইং অর্থবছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর প্রকল্প দশটি ইউনিয়ন এবং ১টি পৌরসভায় ১শত ৬৪ টি প্রকল্পের মোট বরাদ্দ ১ কোটি টাকার মধ্যে অর্ধেক ৫০ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস কর্তৃপক্ষ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন