রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দুই দিনের ব্যবধানে গাইবান্ধায় তিনজনের মরদেহ উদ্ধার

দুই দিনের ব্যবধানে গাইবান্ধায় তিনজনের মরদেহ উদ্ধার
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধায় দুই দিনের ব্যবধানে এক নারীসহ তিন জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ । এসব হত্যার সঠিক কারণ উদ্ঘাটন এবং আসামি গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।
শনিবার (১ জুলাই) রাতে গাইবান্ধার সদর উপজেলায় রামচন্দ্রপুর এলাকায় লুৎফা বেগম (৬০) নামে এক নারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নিজ বাড়ির উঠান থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত লুৎফা বেগম ওই এলাকার মোহাম্মদ আলীর স্ত্রী।
এ ঘটনায় এখন পর্যন্ত কারোর প্রতি নিহতের পরিবারের সন্দেহ হয়নি, কিংবা কারো সঙ্গে তাদের এমন শত্রুতা নেই যে হত্যা করবে। প্রাথমিক তদন্তে ওই বাড়ি থেকে কোনো নগদ অর্থ কিংবা মূল্যবান কোনো সম্পদ খোয়া যাওয়ার আলামত পাওয়া যায়নি বলে জানায় পুলিশ।
এদিকে গত ৩০ জুন গাইবান্ধার সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের সোনাইডাঙ্গা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে চাচা ইউনুস মিয়া (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছেন। এ ঘটনায় নিহতের মেয়ে শারমিন বেগম (২৫) বাদি হয়ে আট জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
অন্যদিকে ১ জুলাই গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের খুকশিয়া গ্রামে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আব্দুল কুদ্দুস নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করছে পুলিশ। নিহত আব্দুল কুদ্দুস একই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে।
গাইবান্ধার সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন এসব হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করেছেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন