রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কুড়িগ্রামে বিপুল পরিমাণ ভারতীয় রুপি সহ দুই চোরাকারবারি গ্রেফতার

কুড়িগ্রামে বিপুল পরিমাণ ভারতীয় রুপি সহ দুই চোরাকারবারি গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি,
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় রুপি এবং মোটরসাইকেল উদ্ধারসহ দুইজন চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলো, ফুলবাড়ী উপজেলার অনন্তপুর ভেল্লীর তল গ্রামের চোরাকারবারি মোঃ আব্দুর সাত্তার (৩৮) এবং আজোয়াটারী ছড়ার পাড় গ্রামের মোঃ রসুল আলী (৪৮)।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন।

 পুলিশ জানায়, বুধবার (১৪ জুন) গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বিন্নাবাড়ি হতে গাগলা গামী পাকা রাস্তা এলাকায় অভিযান চালায় নাগেশ্বরী থানা পুলিশের একটি দল। এসময় ওই এলাকায় চোরাকারবারি মোঃ আব্দুর সাত্তার ও মোঃ রসুল আলীর দেহে তল্লাশি চালালে কোমরে বিশেষ কায়দায় বহন করা অবস্থায় ৭ লাখ ৮৬ হাজার ৫০০ ভারতীয় রুপি ও একটি মোটরসাইকেল উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, ‘গ্রেফতারকৃত চোরাকারবারিদের বিরুদ্ধে নাগেশ্বরী থানায় মামলা দায়ের করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় যে কোনপ্রকার চোরাচালান রোধে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন