মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সুন্দরগঞ্জের নিখোঁজ ছেলের সন্ধান চান বাবা-মা

সুন্দরগঞ্জের নিখোঁজ ছেলের সন্ধান চান বাবা-মা
ছাদোকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সোনারায় ইউনিয়নের বলরাম গ্রাম থেকে খন্দকার সোয়ায়েব আলমগীর সীন (১২) নামের এক শিশু নিখোঁজ হয়েছে। তার খোঁজে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সীনের বাবার নাম বাদশা আলমগীর ও মাতার নাম মরিয়ম বেগম শিরিনা। এই ছেলেকে ফিরে পেতে মায়ের আকুতি জানিয়ে বাবা-মা।
সীন কুড়িগ্রাম জেলাধীন উলিপুর উপজেলার দারুল এহসান মডেল মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষার্থী ছিলেন। গত ৩০ জুন শুক্রবার সন্ধা সাড়ে ৭ টার দিকে বলরাম এলাকা থেকে নিখোঁজ হয় । তার চুল ছোট-বড়, মুখের আকৃতি গোলাকার, গায়ের রঙ্গ শ্যামলা, উচ্চতা ৪ ফিট ও ওজন ৪০ কেজি।
রোববার (২ জুলাই) সকালে নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান। তিনি বলেন, এর আগে গত শনিবার রাতে নিখোঁজ ছেলেটির নানা মো. মোফাজ্জল হোসেন থানায় এসে এ ডায়েরী করেন। ডায়েরী পাওয়া মাত্র প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে এবং এ বিষয়ে পুলিশ ব্যাপক তৎপর আছে বলেও জানান ওসি।
মা মরিয়ম বেগম বলেন, ছেলের সঙ্গে সর্বশেষ দেখা ও কথা হয় নিখোঁজের দিন আছরের নামাযের পর। মসজিদ থেকে নামাজ আদায় করে বাড়িতে ফিরলে। এরপর খেলার কথা বলে বের হয়ে যায়। মাগরিবের নামাজের পরে বাড়িতে না ফিরলে ছেলের নানা-নানীকে খোঁজ নিতে বলি। তখন তারা বলেন হয়তো আছে কোথাও। টেনশন নিয়ো না। দেখো একটু পরেই হয়তো এসে যাবে। কিন্তু সে তো আসছে না। না দেখতে পাচ্ছি ছেলেকে না পারছি তার সাথে কথা বলতে। এভাবে বলতে বলতে হাউমাউ করে কেঁদে ফেলেন এবং অচেতন হয়ে যান মা মরিয়ম বেগম।
নিখোঁজ ছেলের নানা মো. মোফাজ্জল হোসেন বলেন, মেয়ে জামাইর বাড়ি পাশ্ববর্তী কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায়। ঈদের আগের দিন নাতিকে মেয়ের বাড়ি থেকে নিয়ে এসেছি। মেয়ে এসেছে ঈদের পরের দিন। সেদিনই সন্ধ্যারর পর থেকেই নাতিকে আর খুঁজে পাচ্ছি না। একমাত্র ছেলেকে হারিয়ে প্রায় পাগল এখন আমার মেয়েটা। কি যে বলে ওকে শান্তনা দিবো। ভাষা খুঁজে পাচ্ছি না।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন