শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফকিরহাটে নৈশ্য প্রহরীকে বেঁধে ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি

ফকিরহাটে নৈশ্য প্রহরীকে বেঁধে ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার আট্টাকী এলাকায় রনি স্টোরের নৈশ্য প্রহরীকে বেঁধে রেখে ও মারপিট করে ডাকাতির ঘটনা ঘটেছে। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ফকিরহাট বিশ্বরোড মোড় নামক এলাকার অদূরে আট্টাকী ঘোষপাড়া এলাকায় রনি স্টোরে সোমবার দিবাগত রাত ৩টার দিকে মুখোশ পরিহিত ৮/১০ জনের ডাকাতদল সাঁটারের তালা কেটে ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে প্রবেশ করে। শব্দ শুনে ঘুমিয়ে থাকা নৈশ্য প্রহরী স্বপন মজুমদার জেগে গেলে তাকে রশি দিয়ে বেঁধে মারপিট করে। এসময় দোকানের ক্যাশ ভেঙ্গে নগদ ৪লাখ টাকা, ১০ কেস কোমল পানীয় সহ অন্যান্য মালামাল নিয়ে গেছে। ডাকাতদল এসময় সিসিটিভি ও সব কয়টি ক্যামেরা ভেঙ্গে ফেলে। সিসিটিভি ফুটেজের হার্ডডিক্স নিয়ে গেছে।
ডাকাতদের হামলায় নৈশ্যপ্রহরী স্বপন মজুমদার আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এ ডাকাতি ঘটনায় প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিক রনি ঘোষ জানান। তিনি আরো বলেন ডাকাতদল যাওয়ার সময় একটি পিকআপ ভ্যান করে চলে যায়।
খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশের উপপরির্দশক (এসআই) আকরাম হোসেন সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।
অপরদিকে, একই রাতে উপজেলার ফলতিতা এলাকায় বিসমিল্লাহ টায়ার হাউসে সাঁটারের তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ ৫০ হাজার টাকা সহ ৩ লাখ টাকা চুরি করে নিয়ে গেছে বলে ওই প্রতিষ্ঠানের মালিক মো. ফরহাদ জানান।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন। ক্ষতিগ্রস্ত দোকান মালিক লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন