রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

গাইবান্ধায় ৪০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাইবান্ধায় ৪০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় এক প্রাইভেটকার থেকে ৪০ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। এসময় কারটিও জব্দ করাসহ শামীম শেখ (৩০) নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার দুপুরে গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ইবনে মিজান এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন। গ্রেফতার শামীম শেখ টাঙ্গাইল জেলা সদরের চরপোলী গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে।
প্রেস ব্রিফিংয়ে বলা হয়, শনিবার রাত পৌনে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফুলছড়ি উপজেলার গাইবান্ধা-বালাসীঘাট সড়কে অভিযান পরিচালনা করা হয়। এসময় বালাসী ফেরিঘাট টার্মিনালের ২ নম্বর গেটের সামনে এক প্রাইভেটকার তল্লাশি করা হয়। এতে কারটিতে থাকা ৪০ কেজি শুকনো গাঁজা জব্দ করা হয়েছে। একই সঙ্গে মাদক কারবারি শামীম শেখকেও গ্রেফতার করা হয়। সেই সঙ্গে মাদক বহনের প্রাইভেটকার, মোবাইল ফোন জব্দ করা হছে।
গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ইবনে মিজান বলেন, গ্রেফতার শামীম শেখের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন