রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

আদমদীঘিতে দু’পক্ষের মারপিট ঘটনায় একজনের মৃত্যু, আহত ৫

আদমদীঘিতে দু’পক্ষের মারপিট ঘটনায় একজনের মৃত্যু, আহত ৫

 

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে আপন চাচার ইটের আঘাতে প্রাণ গেল ভাতিজা আজিজার মন্ডলের (৪৫)। বুধবার ভোর সাড়ে ৫টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আজিজার উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামের ব্যাপারীপাড়ার মৃত আক্কাস মন্ডলের ছেলে। তার ‘ঘাতক’ চাচার নাম ফরিদ মন্ডল। দুপুরে এরিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
পুলিশ ও স্থানিয়রা জানান, ২০ বছর আগে চাচা ফরিদ তার মেয়ের সঙ্গে ভাতিজা আজিজার মন্ডলের বিয়ে দেন। অল্প কিছুদিন পর পরিবারিক কলহের কারনে তাদের বিচ্ছেদ ঘটে। পরে ভাতিজা আজিজার মন্ডল আজিরণ বেগমকে বিয়ে করেন। এরপর থেকে সেই দ্বন্দ্বের কারনে বাড়ির জায়গাসহ নানা ধরনের সমস্যা নিয়ে উভয় পরিবারের মাধ্যে হট্টগোল লেগেই থাকতো। একপর্যায়ে আজিজার তার পুরোনো বাড়ি রেখে মাঠের মধ্যে নতুন বাড়ি তৈরি করে স্ব-পরিবারে বসবাস শুরু করেন। এর কিছুদিন পর ফরিদও তার বাড়ির পশ্চিম পাশের্^ একখন্ড জমি কিনে সেখানে বসত বাড়ি নির্মাণ করে বসবাস শুরু করেন। সেখানেও তুচ্ছ বিষয় নিয়ে উভয় পরিবারের মাধ্যে মারপিটের ঘটনা ঘটতো। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় পূর্বশত্রুতার জেরধরে আজিজার তার বাড়ির সামনের গলিতে বেরুলেই ফরিদ মন্ডল তার মাথায় ইটের আঘাত করেন। এরপর দু’পরিবারের মধ্যে মারপিট শুরু হয়। এতে দু’পক্ষের মধ্যে অন্তত ৬জন আহত হন। আহতরা হলেন- আজিজার মন্ডল ও তার স্ত্রী আজিরণ বেগম, ছোটভাই আজিজুল মন্ডল এবং চাচা ফরিদ মন্ডল, তার ছেলে রিপন হোসেন ও রিপনের স্ত্রী রুপালী বেগম। স্থানিয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে আজিজারকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার ভোর সাড়ে ৫টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের স্ত্রী আজিরণ বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন