বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র হত্যার পেছনের দোষীরা কেউ ছাড় পাবে না- ডিআইজি ময়মনসিংহ

বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র হত্যার পেছনের দোষীরা কেউ ছাড় পাবে না- ডিআইজি ময়মনসিংহ
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র হত্যার পেছনের দোষীরা কেউ ছাড় পাবে না। পাশাপাশি শেরপুরে বিগত দিনে রাজনৈতিক সকল মিথ্যা ও গায়েবী মামলা দ্রুত সময়ের মধ্যে প্রত্যাহার করা হবে। মঙ্গলবার (১০সেপ্টম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে শেরপুরে জেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের এসব কথা বলেন, নবাগত ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ড. মো. আশরাফুর রহমান।
এসময় তিনি আরো বলেন, ৪ আগষ্টে ছাত্র আন্দোলনে যারা নিহত হয়েছেন সেসব মামলার বাদী পুলিশ হবে না। কারণ নিহত পরিবারের কেউ বাদী হলে তিনি সঠিক অপরাধীদের শনাক্ত করতে পারবেন। এছাড়া ৫ আগষ্ট শেরপুর সদর থানায় অগ্নিসংযোগ, ভাংচুর ও লুটপাট করা হয়। তাই শেরপুর সদরে পুলিশিং সেবা এখন অনেকটাই দূর্বল হয়ে পড়েছে। আমি শেরপুরের পুলিশ সুপারকে নির্দেশনা দিয়েছি যেন দ্রুত সময়ের মধ্যে সদর থানা পুনঃসংস্কার করে কার্যক্রমে গতি বাড়ানো যায়। আমি আশা করছি আগামী ২ সপ্তাহের মধ্যে শেরপুর সদর থানা পুলিশ তার সকল কার্যক্রম শতভাগ চালু করতে পারবে।
নবাগত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম এর সভাপতিত্বে এসময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও গণমাধ্যমে কর্মিরা উপস্থিত ছিলেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন