বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বৈষম্য বিরোধী ছাত্র জনতা আন্দোলনে শহীদ পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান

বৈষম্য বিরোধী ছাত্র জনতা আন্দোলনে শহীদ পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান

পিরোজুপর প্রতিনিধি : বৈষম্য বিরোধী ছাত্র জনতা আন্দোলনে শহীদ পরিবারের মাঝে আর্থিক অনুদান ও দোয়া অনুষ্ঠান করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর জেলা শাখার নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার দুপুরে জেলা জামায়াতে ইসলামী আয়োজনে শহীদ পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে আর্থিক অনুদানের চেক তুলে দেন বাংলাদেশ জামায়াতে ইসলামী এর জেনারেল সেক্রেটারী অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

আলোচনা সভায় জেলা জামায়াতে ইসলামী এর সভাপতি অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদ এর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারী মো: জহিরুল হক এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী এ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল, আল্লামা সাঈদী ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: শামীম সাঈদী, ইন্দুরকানী উপজেলার সাবেক চেয়ারম্যান মো: মাসুদ সাঈদী।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী এর জেনারেল সেক্রেটারী অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, সারা বাংলাদেশে বৈষম্য বিরোধী ছাত্র জনতা আন্দোলনে শহীদ পরিবারের পাশে দাঁড়িয়েছি। যারা অসুস্থ্য হাসপাতালে ভর্তি আমাদের জামায়াতের আমীরের সিদ্ধান্তে আমরা তাদের চিকিৎসার দায়িত্ব নিয়েছি। ১৫ বছরের জঞ্জাল ছাফ করে এই দূর্নিতিবাজ প্রশাসনের সর্বস্তরে আওয়ামীলীগ যুবলীগের ক্যাডাররা বসে আছে তাদের সরিয়ে একটি পরিবেশ তৈরী করে নির্বাচন দেয়ার অনুরোধ জানাই।

তিনি আরো বলেন আমরা এমন নির্বাচন আর হতে দেবো না যে নির্বাচনে ভোট দিতে ভোটাররা যাচ্ছে আর ছাত্রলীগ যুবলীগ পুলিশ বলছে ভোট হয়ে গেছে বাড়ি চলে যান এমন ভোট আর এদেশে হতে দেয়া হবে না। আমরা দিনের ভোট আর রাতে হতে দিবো না। এমন একটি নির্বাচনের জন্য দেশটাকে স্থিতিশী করতে হবে যেখানে জনগন স্ববস্তিতে চলবে শান্তিতে থাকবে কারো উপরে কোন জুলুম হবে না এমন একটি সুন্দর পরিবেশ তৈরী করতে হবে। এজন্য বর্তমান দায়িত্বশীলদের সময় দিতে হবে। সুন্দর পরিবেশ হওয়ার পরেই একটি নির্বাচন দিতে হবে।

শেখ হাসিনা দেশের বাইরে থেকে এখন আন্তর্জাতিক দুষ্টচক্রকে কাজে লাগানোর চেষ্টা চালাচ্ছে। চেষ্টা করছে দেশে অস্থিতীশীল পরিবেশ সৃষ্টি করতে। বিচারপতিদের একত্রিত করে বর্তমান সরকারকে অবৈধ ঘোষনা করতে চেয়েছিলো। তারা হিন্দু সম্প্রদায়কে মাঠে নামিয়ে সাম্প্রদায়ীক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করেছে, আনসারদেরকে সচিবালয় ঘেরাও করতে নামিয়েছিলো। তারা এসব চক্রান্তে সক্ষম হয়নি। তাদের চক্রান্ত ফাস হয়েছে। আগামীতে তারা যদি চক্রান্ত করে তবে তা আমাদের দেশপ্রেমিক সেনাবাহিনী, বিপ্লবী ছাত্র জনতা এবং জাগ্রত জনতা তা রুখে দিবে।

আলোচনা সভা ও দোয়া মোনাজাত শেষে পিরোজপুরের মঠবাড়িয়া ও ভান্ডারিয়া উপজেলা নিহত চার জন শিক্ষার্থীদের পরিবারে দুই লাখ টাকা করে চেক বিতরণ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী এর জেনারেল সেক্রেটারী অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন