বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

খানসামায় ট্রলি ও চার্জার ভ্যান সংঘর্ষে নিহত শ্যালক, চিকিৎসাধীন দুলাভাই

খানসামায় ট্রলি ও চার্জার ভ্যান সংঘর্ষে নিহত শ্যালক, চিকিৎসাধীন দুলাভাই

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি; দিনাজপুরের খানসামায় ঢেউটিন বোঝাই ট্রলির সঙ্গে চার্জার ভ্যানের সংঘর্ষে ১জন নিহত ও ১জন গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

মঙ্গলবার (৪ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার খানসামা-দারোয়ানী আঞ্চলিক মহাসড়কের গোবিন্দপুর ছিমনিভাটা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত মহসিন আলী (২২) উপজেলার সুবর্ণখুলি গ্রামের আজি মুন্সিপাড়ার ফজলুল হকের ছেলে। আহত ব্যক্তি হলেন একই গ্রামের পেস্টিপাড়া রশিদুল ইসলাম (৩২)। তারা সম্পর্কে শ্যালক ও দুলাভাই। তারা ওই চার্জার ভ্যানের যাত্রী ছিলেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা আজকের পত্রিকাকে জানায় যে, মঙ্গলবার রাত ১০টার দিকে খানসামা বাজারের দিকে আসছিল একটি ঢেউটিন বোঝাই ট্রলি। ছিমনিভাটা নামক মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত ২ জনকে খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা উদ্ধার করে প্রথম পাকেরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক মহসিন আলীকে মৃত ঘোষণা করেন।

আংগারপাড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ইয়াহিয়া সরকার আজকের পত্রিকাকে বলেন, নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন, ঢেউটিন বোঝাই একটি ট্রলির ধাক্কায় এক ভ্যান যাত্রী নিহত হয়েছেন। ট্রলিটি থানায় আটক রয়েছে। এ বিষয়ে কোন অভিযোগ হয়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন