শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সান্তাহারে নির্মানাধীন রেলওয়ে ব্রীজের নিকট ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেপ্তার

সান্তাহারে নির্মানাধীন রেলওয়ে ব্রীজের নিকট ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেপ্তার

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে স্টেশনের পার্শ্বে ডাঙ্গাপাড়া নামক স্থানে নির্মানাধীন ব্রীজের পার্শ্বে ট্রেন যাত্রীদের ম্ল্যূবান মালামাল ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুই যুবককে আটক করা হয়েছে। গতকাল বৃহম্পতিবার সকালে সান্তাহার রেলওয়ে থানায় তাদের বিরুদ্ধে দস্যুতা দন্ডবিধি, ১৮৬০ এর ৩৯০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে বগুড়া আদালতে প্রেরন করা হয়েছে। গত বুধবার গভীর রাতে উপজেলার সান্তাহার ইউনিয়নের ডাঙ্গাপাড়া নামক এলাকা থেকে তাদের আটক করা হয়।
গ্রেপ্তারকৃতরা হল গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভুতমারা কালিতলাহাট গ্রামের মৃত বাবলু রহমানের ছেলে মোঃ শুভ ওরফে শুভেচ্ছা (২৬) ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বড়খুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে রেজোয়ানূল ইসলাম রেজাউল (৪১)
সান্তাহার রেলওয়ে থানা পুলিশ সুত্রে জানা যায়, সান্তাহার রেলওয়ে স্টেশনের পার্শ্বে ডাঙ্গাপাড়া নামক স্থানে রেলওয়ে নির্মানাধীন ব্রীজের পার্শ্বে প্রায় চুরি, ছিনতাইয়ের ঘটনা ঘটে। বুধবার রাতে ওই নির্মানাধীন ব্রীজের নিকট দেশী অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান চালায়। এ সময় দেশীয় অস্ত্রসহ দুই জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ছোড়া, একটি হাসুয়া, ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক দুই জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, আটক ওই দুই যুবকের বিরুদ্ধে দস্যুতা আইনে মামলা দায়ের করা হয়েছে। শুভ ও রেজাউল এর নামে বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, ছিনতাই ও মাদক মাদকসহ একাধিক মামলা রয়েছে। বৃহম্পতিবার দুপুরে তাদেরকে বগুড়া আদালতে প্রেরন করা হয়েছে।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন