শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লালমনিরহাটে জনগণের দুয়ারে শান্তির বার্তা পৌঁছে দিচ্ছেন বিএনপি’র নেতা দুলু

লালমনিরহাটে জনগণের দুয়ারে শান্তির বার্তা পৌঁছে দিচ্ছেন বিএনপি’র নেতা দুলু
 মোঃলাভলু শেখ  লালমনিরহাট থেকে।।
লালমনিরহাটের ব্যবসায়ী ও সর্বস্তরের জনগণের কাছে শান্তির বার্তা পৌঁছে দিচ্ছেন জেলা বিএনপি’র সভাপতি ও রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু।
বৃহস্পতিবার (৮ আগষ্ট) লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী  আসাদুল হাবিব দুলু
লালমনিরহাট শহরের সাপটানা বাজার, মিশন মোড়, পুরান বাজার, থানা রোড, রেলওয়ে বাজার এবং গোশালা বাজারসহ শহরের বিভিন্ন এলাকার ব্যবসা প্রতিষ্ঠান, দোকান, রেস্তোরাঁয় ও পাড়া-মহল্লায় যান। পৌর শহরের বিভিন্ন এলাকার সাধারণ লোকদের সাথে বর্তমান প্রেক্ষাপট নিয়ে ভয়ভীতি না পাওয়ার জন্য দিকনির্দেশনা দেন এবং শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য সকলকে আশ্বস্ত করেন। তিনি সাধারণ জনগণ ব্যবসায়ীদের উদ্দেশ্য আরো বলেছেন,ভয়ের কিছু নেই, কেউ কোনো রকম ভয় দেখালে, অন্যায় আবদার করলে, হুমকি দিলে, ভীত না হয়ে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করুন। এছাড়াও আমাদের নেতাকর্মী এবং  প্রশাসনকে জানাবেন। দেশে গণতন্ত্রের যে সু-বাতাস বইছে তাকে কোনো ভাবে বাধাগ্রস্ত হতে দেবেন না।
জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম মমিনুল হক বলেন,  এ শান্তির বার্তা নিয়ে পুরো জেলা জুড়ে বিভিন্ন পাড়া-মহল্লায় মাইকিং করা হয়েছে। বিশেষ করে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের বেশি বসবাস এমন এলাকার অন্যতম পৌরসভার ৫ নং ওয়ার্ডের আদর্শপাড়া, ৩ নং ওয়ার্ডের স্টেডিয়ামপাড়া, ৮ নং ওয়ার্ডের থানাপাড়ায় বেশ কয়েকবার মাইকিং করা হয়েছে।
পৌর শহরের আদর্শপাড়ার বাসীন্দা নুর-নবী বলেন, আমরা গত কয়েকদিন থেকে ভয়-ভীতিতে ছিলাম আজ দুলু ভাইয়ের কথায় ভয়ভীতি দুর হয়েছে। এখন থেকে ব্যবসা বাণিজ্য পূর্বের ন্যায় স্বচল রাখবো।
পৌর শহরের বাটামোড় এলাকার কসমেটিক  দোকানের স্বত্বাধিকারী খোকন ও তৃনা জুয়েলার্সের স্বত্বাধিকারী গোপাল চন্দ্র বলেন, কয়েক দিনের পরিস্থিতিতে একধরনের অস্বস্তি নিয়ে দোকানদারি করছিলাম। বিভিন্ন স্থানে অনেক ধরনের ঘটনা শুনে ও জেনে ভালো লাগত না। আজ দুলু ভাইয়ের ওই শান্তির বার্তা ও বিএনপি’র প্রচারণায় আমরা এখন দোকান খুলে ব্যবসা করতে সাহস পাচ্ছি।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন