বৃহস্পতিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

৩য় বারের মত খানসামা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন সহিদুজ্জামান শাহ্ 

৩য় বারের মত খানসামা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন সহিদুজ্জামান শাহ্ 

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: ৩য় বারের মত নির্বাচিত হয়ে দিনাজপুরের খানসামা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্।

বৃহস্পতিবার (১১জুলাই) দুপুরে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হিসেবে উপজেলা পরিষদের মাসিক সভায় অংশ নেওয়ার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন।

দায়িত্ব গ্রহণকালে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ, ভাইস চেয়ারম্যান এটিএম সুজাউদ্দিন শাহ লুহিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পলি রায়কে উপজেলা প্রশাসন, অফিসার্স ক্লাব, ইউনিয়ন পরিষদ, মেম্বার ঐক্য পরিষদ সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন ফুল দিয়ে বরণ ও ক্রেষ্ট প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তাজ উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) আশিক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুলসহ সকল ইউপি চেয়ারম্যান ও  বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও প্রমূখ।

উপজেলা চেয়ারম্যান মো.সহিদুজ্জামান শাহ বলেন, খানসামা উপজেলার আপামর জনগন বিপুল ভোটে নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সংশ্লিষ্ট সকলকে একটি সুন্দর, সুষ্ঠু ও অংশগ্রহণমুলক নির্বাচন উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানাই। আগামীর স্মার্ট উপজেলা গড়তে সকলের সাথে সমন্বয় করে কাজ করবো।

উল্লেখ্য, গত ২৯ মে তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত এই তিন জন জনপ্রতিনিধিকে গত ০৩ জুলাই বিভাগীয় কমিশনার শপথ পাঠ করান।

উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ এর আগে ২০০৯ ও ২০১৪ সালে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন