শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে ভিন্নধর্মাবলম্বী কিশোরী, আদালতে জবানবন্দি

অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে ভিন্নধর্মাবলম্বী কিশোরী, আদালতে জবানবন্দি

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভিন্ন ধর্মাবলম্বী স্কুল শিক্ষার্থীর (১৭) সাথে প্রেমের সম্পর্কের জেরে ঘোষনা দিয়ে তুলে নিয়ে গিয়ে বিয়ে করার ঘটনায় অপহরণ মামলা দায়েরের চব্বিশ ঘন্টার মধ্যে ওই শিক্ষার্থীকে উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। এসময় প্রেমিক আলিনুর রহমান (৩৫) কে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলার নাগেশ্বরী উপজেলা থেকে তাদের উদ্ধার করা হয়। এদিকে শুক্রবার ২০ সেপ্টেম্বর সকালে পুলিশ উদ্ধারকৃত কিশোরী এবং আটককৃত যুবককে কুড়িগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা খানের আদালতে হাজির করেন। ওই দিন দুপুরে আদালত কিশোরীর জবানবন্দি গ্রহন করেন।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান জানান, জবানবন্দিতে ভিকটিম কিশোরী বলেন, “তাকে অপহরণের বিষয়টি সত্য নয়, যুবক আলিনুরের সাথে তার দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক। এ কারনে আমার পরিবার আলিনুরকে ফাঁসানোর বিভিন্ন ষড়যন্ত্র করতে থাকে। এমনকি আলিনুরকে মেরে এলাকা ছাড়া করারও পরিকল্পনা করা হয়। এ কারনে প্রেমিককে পরিবারের লোকজনের হাত থেকে বাঁচাতে আমি তার সাথে স্বেচ্ছায় পালিয়ে যাই। আমি কুড়িগ্রাম নোটারী পাবলিক এ এভিডেভিড এর মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহন করি এবং ইমাম সাহেবের মাধ্যমে আলিনুরের সাথে ইসলামি শরিয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হই।”
অফিসার ইনচার্জ আরও জানান, যেহেতু ভিকটিমের বয়স কম সেহেতু বিজ্ঞ আদালত তাকে তার পিতার জিম্মায় পাঠাতে চেয়েছেন। কিন্ত ভিকটিম পিতার জিম্মায় যেতে অস্বীকৃতি জানানোয় বিজ্ঞ আদালত তাকে রাজশাহী শিশু সংশোধনাগারে প্রেরণ করে প্রেমিক আলিনুরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন