বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নড়াইলে যুবলীগ নেতা কাজী সরোয়ারের ঈদ উপহার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নড়াইলে যুবলীগ নেতা কাজী সরোয়ারের ঈদ উপহার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

ফরহাদ খান, নড়াইল

যুবলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য কাজী সরোয়ার হোসেন দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার দিয়েছেন। গত দু’দিন (শুক্র ও বৃহস্পতিবার) ধরে নড়াইলের নড়াগাতীর থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা এলাকায় এক হাজার দলীয় নেতাকর্মীর মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জবি ও শাড়ি দেয়া হয়েছে।

এদিকে, বাবার নামে প্রতিষ্ঠিত বীরমুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ফাউন্ডেশনের ব্যানারে দুই হাজার অসহায় মানুষের মাঝে শাড়ি, লুঙ্গিসহ ঘর নির্মাণের জন্য টিন দেয়া হয়েছে। এছাড়া ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন বলেন, সংগঠনের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সারাদেশে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে আমার এলাকার (নড়াগাতী) রোজাদারদের অংশগ্রহণে ইফতার মাহফিল করেছি।

এদিকে, বাবার নামে প্রতিষ্ঠিত বীরমুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ফাউন্ডেশনের ব্যানারে এলাকার অনসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এসব অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন। #

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন