রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পলাশবাড়ীতে পরিত্যক্ত পুকুরে বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

পলাশবাড়ীতে পরিত্যক্ত পুকুরে বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ীর পৌর এলাকার আন্দুয়া গ্রামের আপেল মিয়ার বাড়ির পাশে পানবরজের নিকটে পরিত্যাক্ত পুকুরে ধানবীজ বপনের জন্য পানি নিষ্কাশনের সময় বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায় ২১ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে ধানবীজ বপনে নিয়োজিত কৃষি শ্রমিক মতিয়ার ও বাকী মিয়া কর্দমাক্ত পানিতে কস-টেপে পেচানো বোমা সাদৃশ্য বস্তুটি দেখতে পেয়ে থানায় খবর দেন স্থানীয়রা।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এ বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করে।
এ বিষয়টি তাৎক্ষণিক জানাজানি হওয়ার ছড়িয়ে পড়লে উৎসূক এলাকাসি এ বস্তুটি একনজর দেখতে ঘটনাস্থলে ভীড় জমায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে এ বস্তুটি উদ্ধার করে।
এ বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন সাংবাদিকদের জানান, স্থানীয়দের নিকট খবর পেয়ে বস্তুটি উদ্ধার করে থানায় নেয়া হয়। তিনি জানান বস্তুটি মূলতঃ ককটেল কিংবা বিস্ফোরক জাতীয় কোনো দ্রব্য নয়।প্লাস্টিক পাইপে কসটেপ দিয়ে মোড়ানো থাকায় স্থানীয়রা সেটিকে ককটেল ভেবেছিল। স্থানীয় সচেতন জনমনের ধারনা আতঙ্ক সৃষ্টি করতেই অজ্ঞাত দুর্বৃত্তরা এমন বস্তুটি পুকুরের কর্দমাক্ত পানিতে ফেলে রেখেছিল।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন