রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

প্রথম বারের মত প্রাথমিক পর্যায়ে খানসামায় সেরা পাঠক প্রতিযোগিতা

প্রথম বারের মত প্রাথমিক পর্যায়ে খানসামায় সেরা পাঠক প্রতিযোগিতা

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: প্রাথমিক পর্যায়ের সকল শিক্ষার্থীদের রিডিং নিশ্চিতকরণে দিনাজপুরের খানসামা উপজেলায় প্রথম বারের মত ক্লাস্টার পর্যায়ে সেরা পাঠক প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে উপজেলার কাচিনীয়া ক্লাস্টারের আয়োজনে কাচিনীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, এই প্রতিযোগিতায় কাচিনীয়া ক্লাস্টারের ৩৫টি প্রাথমিক বিদ্যালয়ের মোট ৩৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে রিডিং প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এতে প্রথম হয়েছেন দলি গুলিয়ারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মেহেরুন জান্নাত, দ্বিতীয় হয়েছেন চেহেলগাজী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মাহাফুজ আল মাহিব ও তৃতীয় হয়েছেন ভাবকী কালিতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সাদ আহনাফ।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: এরশাদুল হক চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো:  নজরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আফরোজ জেসমিন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার সাখাওয়াত হোসেন, মঞ্জুরুল হক, হোসনে মোবারক ও কাজল চন্দ্র রায়, কাচিনীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাফিউল ইসলামসহ এই ক্লাস্টারের প্রধান শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন