শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রাজারহাটে প্রতিপক্ষের হামলা শিকার এশিয়ার নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কার্যকরী সদস্য রেজাউল করিমসহ-৩

রাজারহাটে প্রতিপক্ষের হামলা শিকার এশিয়ার নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কার্যকরী সদস্য রেজাউল করিমসহ-৩
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে জমা-জমি সংক্রান্ত জের ধরে হামলা ঘটনায় এশিয়ার নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের রাজারহাট উপজেলা শাখার কার্যকরী সদস্য রেজাউল করিমসহ ৩জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় খাইয়রুল ইসলাম (৪২) বাদী হয়ে আশিকুর রহমান (রাসেল ড্রাইভার) (৪২)কে প্রধান আসামী করে আখলাকুর রহমান রিয়েল (৩৫) রোজিনা বেগম (৩০), রাহাদ মিয়া (২২)সহ অজ্ঞাত নামীয় আরোও ৩ হতে ৪ জনকে আসামী করে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
আহতরা হলেন-রেজাউল করিম (৫০) তার বৃদ্ধা মা রাজিয়া বেগম (৭০), খাইরুল ইসলাম (৪২।
অভিযোগ সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার উমরমজিদ ইউপির পান্তাপাড়া (বকসিপাড়া) গ্রামের মৃত তোফাজ্জেল হোসেনের পুত্র আশিকুর রহমান রাসেল এর সঙ্গে একই গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র রেজাউল করিমের জমা-জমি সংক্রান্ত জের দীর্ঘদিন ধরে চলে আসছিল। এরই সূত্র ধরে  ২২ জুলাই শনিবার দুপুর ২ঃ০০ ঘটিকায় আশিকুল ইসলাম রাসেল গং লাঠি, লোহার রড, ছোরা নিয়ে তার নিজ বাড়িতে এসে হামলা করে। এতে খাইরুল ইসলাম ও তার বড় রেজাউল করিম প্রতিবাদ করলে সন্ত্রাসীরা মারধর করে রেজাউল করিমসহ ৩ জনকে গুরুত্বর আহত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে রাজারহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রাজারহাট থানায় খাইয়রুল ইসলাম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনর্চাজ আব্দুলাহিল জামান বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন