রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বগুড়ার নন্দীগ্রামে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন 

বগুড়ার নন্দীগ্রামে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন 
 জিল্লুর রয়েল  : ‘নিরাপদ মাছে ভরবো দেশ, গরবো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে বগুড়ার নন্দীগ্রামে নানা আয়োজনে জাতীয় মৎস্য উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজন উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। র‍্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এরপর উপজেলা স্টাফ কোয়ার্টার পুকুরে পোনা মাছ অবমুক্তকরণের পর সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়।
পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা হাকিবুর রহমান, থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শফিউল আলম ছবি প্রমুখ। পরে সফল মৎস্য চাষি ও সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন