শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কুড়িগ্রামে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের বিক্ষোভ ও মিছিল

কুড়িগ্রামে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের বিক্ষোভ ও মিছিল

কুড়িগ্রাম প্রতিনিধি:
চার দফা দাবী আদায়ের লক্ষ্যে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫জুলাই) সকালে কুড়িগ্রাম পলিটেকনিক ইন্সিটিটিউট থেকে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের শাপলা চত্বরে এসে বিক্ষোভ সমাবেশে সমবেত হয়।
অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির চাকুরী ও আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ দস্তগীর, সহ দপ্তর সম্পাদক নাজমুল হাসান, কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি রায়হান মিয়া, সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, পেশাজীবী সংগ্রাম পরিষদের আহবায়ক মো. রুকুনুজ্জামান, সদস্য সচিব ফরুক মিয়া প্রমুখ।
এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ও আন্ত:মন্ত্রণালয় কমিটির সুপারিশের আলোকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবীদের সমস্যা সমাধান এবং বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড (বিএনবিসি ২০২০) এর বিতর্কিত ধারা-উপধারা সংশোধন ও ঢাকা মহানগর ইমারত নির্মাণ বিধিমালা ২০০৮ এর গেজেট সংশোধিত আকারে প্রকাশসহ ৪দফা দাবী আদায়ের লক্ষে সারাদেশে প্রতিবাদ চালিয়ে আসছে। তারই অংশ হিসেবে কুড়িগ্রাম জেলা কমিটির উদ্যোগে বিক্ষো সমাবেশ ও মিছিল আয়োজন করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন