শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

খানসামায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালকের মৃত্যু

খানসামায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালকের মৃত্যু

 

মাসুদ রানা,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি; দিনাজপুরের খানসামায় ব্যাটারী চালিত ভ্যানে-ভ্যানে মুখোমুখি সংঘর্ষে ফরিদুল ইসলামের (৩৮) নামের এক ভ্যান চালক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে খানসামা-মনাগঞ্জ সড়কের আলোকঝাড়ী ইউনিয়ন পরিষদের পাশে ডাঙ্গাপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত ফরিদুল ইসলাম উপজেলার বানগাঁও গ্রামের রুস্তম আলী ছেলে।

ভ্যানে থাকা যাত্রী আব্বাস আলী বলেন, খানসামা থেকে বাসায় যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানের এক্সেলের সাথে আমাদের ভ্যানের স্কেলের সাথে ধাক্কা লাগে। এতে আমাদের ভ্যানের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ছিটকে গিয়ে রাস্তায় পাশে থাকা গাছের সাথে মাথায় এবং বুকে আঘাত পায়।

স্থানীয়রা জানান, ঘটনাস্থলের পাশেই উপজেলা ২০ শয্যা হাসপাতাল। সেখানে নিয়ে গেলে বন্ধ পায়। এরপর খানসামা বাজারের স্থানীয় ফনি ডাক্তারের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে। মৃত ভেবে পরে তাকে বাসায় নিয়ে আসা হলে তার হাত-পা নড়া অবস্থায় দেখা যায় এবং একটু পানিও পান করে। এরপর দ্রুত ফায়ার সার্ভিস ইউনিটের গাড়িতে করে পাকেরহাট ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মৃত্যু ঐ ব্যক্তির পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ২৫ হাজার টাকা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মো.তাজ উদ্দিন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন