শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কাজের মান উন্নয়নে শুদ্ধাচার পুরস্কার পেলেন ডোমার বিএডিসির উপ-পরিচালক আবু তালেব মিঞা

কাজের মান উন্নয়নে শুদ্ধাচার পুরস্কার পেলেন ডোমার বিএডিসির উপ-পরিচালক আবু তালেব মিঞা
রবিউল হক রতন ,ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ
ভালো কাজের মান উন্নয়নের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন ও কৃষি দপ্তরের নিয়ন্ত্রণাধীন শুদ্ধাচার চর্চা ২০২৩ইং এর পুরস্কার পেলেন নীলফামারীর ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামার (বিএডিসির) উপ-পরিচালক আবু তালেব মিঞা।
ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারের উপ-পরিচালক  কৃষিবীদ আবু তালেব মিঞা কৃষি মন্ত্রণালয়ের আওতাধীন বিভাগীয় আঞ্চলিক এবং জেলা কার্যালয়ের প্রধানদের  ক্যাটাগরিতে এ বছর  মনোনীত হয়েছেন ।
গত ২২ জুন বিএডিসি সচিব আশরাফুজ্জামান এর স্বাক্ষরিত অফিস আদেশে শুদ্ধাচার প্রদান নীতিমালা ২০২১ এর ৩ অনুচ্ছেদের নির্দেশনা অনুযায়ী বিএডিসির ৪ জন কর্মকর্তা এবং কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩ইং অর্থবছরে জন্য মনোনীত করা হয়েছে। সেখানে বিভাগীয় আঞ্চলিক এবং জেলা কর্মকর্তাদের ক্যাটাগরিতে পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন এদের মধ্যে আধুনিক ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারের উপ-পরিচালক আবু তালেব মিঞার নামও অন্তর্ভুক্ত রয়েছে।
শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা অনুযায়ী ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারের উপ-পরিচালক আবু তালেব মিঞা পুরস্কার স্বরূপ সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট এবং সার্টিফিকেট প্রদানের পাশাপাশি তিনি তার মুল বেতনের এক মাসের সমপরিমান অর্থ পাবেন বলেও প্রঞ্জাপনে উল্লেখ রয়েছে।
অপরদিকে কৃষিবীদ আবু তালেব মিঞাকে শুদ্ধাচার পুরস্কারে মনোনীত হওয়ায় ডোমার বিএডিসি অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারীরা বলেন, কাজের স্বীকৃতি স্বরুপ তালেব স্যার যে পুরস্কার পেয়েছেন তা স্যারকে আরও ভালো কাজের অনুপ্রেরণা জোগাবে বলে তারা মনে করেন।
এবিষয়ে ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারের উপ-পরিচালক কৃষিবীদ আবু তালেব মিঞা শুদ্ধাচার পুরস্কারে মনোনীত হওয়ায় সর্ব প্রথম মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি যেন এসব স্বীকৃতির যথাযথ মর্যাদা রক্ষা করতে পারি সেজন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। তাছাড়া এই পুরস্কারের পিছনে আমাকে যারা সহযোগীতা এবং কাজের উৎসাহ প্রদান করেছে তাদের প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন