রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

প্রার্থীর গ্রহণযোগ্যতার ক্ষেত্রে প্রার্থীর জনকল্যাণমুখী কাজকে বিবেচনা করে আ.লীগ-বললেন প্রধানমন্ত্রী

প্রার্থীর গ্রহণযোগ্যতার ক্ষেত্রে প্রার্থীর জনকল্যাণমুখী কাজকে বিবেচনা করে আ.লীগ-বললেন প্রধানমন্ত্রী

এন,এম,সজীব: জনগণের কাছে কার গ্রহণযোগ্যতা বেশি,যারা সংসদ সদস্য,তারা কতটুকু জনগণের জন্য কাজ করেছে এবং কারা আস্থা-বিশ্বাস অর্জন করতে পেরেছে,সেটাই বিবেচনায় নেয় আওয়ামী লীগ।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর ক্ষেত্রে কোন কোন যোগ্যতা বিবেচনায় নেওয়া হবে- এ প্রসঙ্গে জানতে চাইলে বিষয়টি সাংবাদিকদের জানান আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

শুক্রবার: (৬ অক্টোবর) গণভবনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের ব্রিফ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতিসংঘের ৭৮তম সাধারণ পরিষদের অধিবেশন পর্ববর্তী এ সংবাদ সম্মেলন করেন তিনি।

প্রধানমন্ত্রী প্রার্থীর যোগ্যাতার বিষয়টি তুলে ধরে আরও বলেন,এ কারণে আমরা নির্বাচনে বার বার জয়ী হই। মানুষের জন্য কাজও করতে পারি। তিনি বলেন,আমরা পারি একটাই কারণ। আমাদের সুসংগঠিত রাজনৈতিক দল আছে, কর্মীরা দল ও মানুষের জন্য নিবেদিত প্রাণ। যখনই ডাক দিয়েছি,তারা ছুটে এসেছে মানুষের পাশে। কাজেই মানুষের কাছে যাদের গ্রহণযোগ্যতা আছে, সেটাই বিবেচনা করবো আমরা।

শেখ হাসিনা জানান,প্রতি ছয় মাস পরপর সংসদ সদস্যদের বিষয়ে সার্ভে করা হয়। কারও পজিশন খারাপ হলে সরাসরি মুখের ওপর বলে দেওয়া হয়। খারাপের জায়গাগুলোতে সঠিকভাবে কাজ করতে নির্দেশনা দেওয়া হয়। তিনি আরও বলেন,আমরা সচেতন বলেই জনগণের ভোট পাই এবং জয়ী হই।

সরকার গঠন করে পরপর তিনবার দেশের উন্নতি করতে পেরেছি। দ্বাদশ নির্বাচনে জনগন ভোট দিয়ে আওয়ামী লীগে কে নির্বাচিত করলে আগামীতে আরও করবো ইনশা আল্লাহ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন