শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কুড়িগ্রামে পুলিশে সদস্যদের মাঝে শিক্ষা ও চিকিৎসা সহায়তা প্রদান

কুড়িগ্রামে পুলিশে সদস্যদের মাঝে শিক্ষা ও চিকিৎসা সহায়তা প্রদান

কুড়িগ্রাম প্রতিনিধিঃ  কুড়িগ্রামে জেলা পুলিশে সদস্যদের মাঝে শিক্ষা ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।  আজ শনিবার (০৭ অক্টোবর) সকালে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে কুড়িগ্রাম জেলা পুলিশের কর্মরত ১৫ জন পুলিশ সদস্যদের মাঝে এক লক্ষ পঞ্চাশ হাজার (১৫০০০০) টাকার শিক্ষা ও চিকিৎসা সহায়তা প্রদান করেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)মোঃ রুহুল আমীন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম. ওহিদুন্নবী সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কুড়িগ্রাম জেলা পুলিশে কর্মরত ১০ জন পুলিশের সন্তান বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে অধ্যায়নরত দের জন্য জেলা পুলিশের পক্ষ থেকে জনপ্রতি পাঁচ হাজার (৫০০০) টাকার প্রাইজবন্ড সহায়তা প্রদান করা হয়। পাশাপাশি জেলা পুলিশে কর্মরত থাকাকালীন বিভিন্নভাবে অসুস্থ হওয়ায় ১০ জন পুলিশ সদস্যদের চিকিৎসা সহায়তা হিসাবে দশ হাজার টাকা (১০০০০) বিতরন করা হয়। এতে কার্যক্রমের সহায়তা করেন বিকাশ লিমিটেড।

জেলা পুলিশে কর্মরত এসআই নিরস্ত্র মোঃ গোলাম কবির এর দুই কন্যার মধ্যে একজন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিভাগে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন এবং আর একজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৫ম বর্ষে অধ্যায়নরত আছে। এছাড়াও কনস্টেবল মোঃ রেজাউল হক এর মেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে, কনস্টেবল ময়নাল হক এর ছেলে রাজশাহী ইন্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় (রুয়েট), কনস্টেবল জাকির হোসেন এর কন্যা শহিদ তাজ উদ্দিন সরকারী মেডিকেল এন্ড নার্সিং কলেজ, গাজিপুরে, কনস্টেবল রেজাউল করিম এর ছেলে মেরিন ফিসারিজ একাডেমি, কর্ণফুলী চট্টগ্রামে, কনস্টেবল মোস্তফা জামান এর কন্যা ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজে, এসআই মোঃ আব্দুর রশিদ এর কন্যা ছলিমুল্লাহ মেডিকেল কলেজ ঢাকায় ও এসআই মোঃ মমিনুল ইসলাম এর ছেলে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনলোজি সৈয়দপুর নীলফামারিতে অধ্যায়নরত আছেন।

এসআই নিরস্ত্র মোঃ গোলাম কবির বলেন, আজকে জেলা পুলিশের পক্ষথেকে যে অর্থ সহায়তা পেলাম এতে আমাদের সন্তানদের উৎসাহ আরো বৃদ্ধি পাবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন