বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

চিরিরবন্দরে পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় নিহত-২॥

চিরিরবন্দরে পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় নিহত-২॥

মোঃ আফজাল হোসেন,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় ইজিবাইকের যাত্রী হাচান আলী (৫৪) নামে মাদরাসা শিক ও প্রাইভেটকারের ধাক্কায় রুহুল আমিন (৪৯) নামে সেনাসদস্য নিহত হয়েছেন। এ সড়ক দূর্ঘটনা দুইটি গত ১৬ জুলাই রবিবার ঘটেছে।
জানা গেছে, গত রবিবার মাগরিব নামাজের পর হাচান আলী চিরিরবন্দর থেকে ইজিবাইক যোগে রানীরবন্দরে ফেরার পথে রানীরবন্দর-চিরিরবন্দর সড়কের সাঁইতাড়া ইউনিয়নের আইয়ুব সুড়ির মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা কাঠবাহি একটি রিকশাভ্যানের সাথে ওই ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের যাত্রী হাচান আলী সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত হাচান আলীকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় রাত আনুমানিক পৌঁণে ১০টায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত হাসান আলী উপজেলার রানীরবন্দর দারুল ইসলাম আলিম মাদরাসার ইবতেদায়ী শাখার প্রধান শিক ও আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের আমিনুল মেম্বারপাড়ার মৃত ইউনুস আলীর ছেলে।
অপরদিকে, একই দিন দুপুর সাড়ে ১২টায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের চম্পাতলীবাজারের পূর্বপাশে দশমাইল-সৈয়দপুর মহাসড়কের তৈইপাড়া নামক স্থানে অজ্ঞাতনামা প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রুহুল আমিন (৪৯) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। নিহত রুহুল আমিন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ধোপাকল (বাঙালীপুর) গ্রামের জাকির হোসাইনের ছেলে এবং বাংলাদেশ সেনাবাহিনীর (কর্পোরাল) সদস্য।
স্থানীয় ও হাইওয়ে থানা পুলিশ জানান, ওই সময় রুহুল আমিন ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেল যোগে নিজ গ্রামে ফেরার পথে দশমাইল-সৈয়দপুর মহাসড়কের তৈইপাড়া নামক স্থানে পৌঁছলে দশমাইলগামী একটি অজ্ঞাতনামা প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী সেনা সদস্য রুহুল আমিন মৃত্যুবরণ করেন। এসময় প্রাইভেটকারটি দ্রুত গতিতে পালিয়ে যায়।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ ও দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান ঘটনা দুইটির সত্যতা নিশ্চিত করেছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন