শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দিনাজপুরে জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন খেলোয়ারদের সংবর্ধনা

দিনাজপুরে জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন খেলোয়ারদের সংবর্ধনা

 

মো: আব্দুস সাত্তার দিনাজপুর প্রতিনিধি

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুনামেন্টে দেশের ৩৪৭টি স্কুলকে পিছনে ফেলে গত সোমবার নারায়নগঞ্জ ফতুল্লা স্টেডিয়ামে ফাইনাল খেলায় চাঁদপুর গনি আদর্শ উচ্চ বিদ্যালয়কে ৩ ইউকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় দিনাজপুর একাডেমী স্কুলে।

বুধবার ২১ জুন সকাল ১০ টায় ঢাকা থেকে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়রা দিনাজপুর প্রেসক্লাবের সামনে এসে পৌঁছালে তাদের ফুলদিয়ে বরন করে নেন স্কুল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক সহ স্থানীয়রা।

এমন জয়ে বাধভাঙ্গা আনন্দে ভাসছে দিনাজপুরবাসী।
খেলোয়াড়রা তাদের বরন ও সংবর্ধনার আয়োজন দেখে বেশ খুশি। স্বপ্ন দেখছেন জাতীয় দলে খেলার।
সন্তানদের এমন সফলতা দেখে আবেগে আপ্লুত হয়েছেন অভিভাবকেরা।

এদিকে কোচ ও প্রধান শিক্ষক জানালেন, আগামীতে আরো ভালো করবে শিক্ষার্থীরা। তাদের এই সাফল্যে শুধু স্কুল কর্তৃপক্ষ নয় পুরো দিনাজপুর জেলা গর্বিত।

ফাইনাল খেলায় দিনাজপুর একাডেমী উচ্চ বিদ্যালয়ের অলরাউন্ডার আইনুল ইসলাম ৪ ইউকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় ও সর্বোচ্চ ৪৮ রান করেন ওপেনার নির্বাচিত হয় আব্দুর রউফ।

সকাল ১১ একাডেমি স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষের নেতৃত্বে দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতীকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আনিস হোসেন দুলালসহ স্কুল ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন