শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার সুন্দরগঞ্জে গলায় ওড়না পেঁচানো অবস্থায় আনোয়ারা বেগম (৪৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আনোয়ারা বেগম ওই গ্রামের ফরহাদ হোসেন স্ত্রী।
শুক্রবার (২৮ জুলাই) সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন গতকাল রাতে উপজেলার শান্তিরাম ইউনিয়নের মাস্টার পাড়া গ্রামের নিজ বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, গৃহবধূ আনোয়ারা বেগম এক বছর আগে অসুস্থ হয়ে পড়লে তার গলায় অপারেশন করা হয়। এতে আনোয়ারা বেগম মানসিকভাবে ভারসাম্য হারিয়ে ফেলেন। এমতাবস্থায় সন্ধ্যার পর যেকোন সময় সবার অজান্তে ঘরের দরজা বন্ধ করে ধর্ণার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। এসময় পরিবারের লোকজন অনেক ডাকাডাকি করে না পেয়ে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গৃহবধূ আনোয়ারা বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এবিষয়ে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।’
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন